Date : 2022-01-26

বিয়ের পর প্রথম লোরি উৎসবের ছবি শেয়ার করলেন ক্যাটরিনা

ওয়েব ডেস্ক : করোনার সংক্রমন চুড়ান্ত আকার ধারণ করেছে। তারমধ্যেই ভাটা পড়ে গিয়েছে সমস্ত উত্সবে। করোনা ভয়াবহ আকার ধারণ করায় কোনো উত্সবই সেইভাবে পালন করা যাচ্ছেনা। তবে বলিউডের নতুন লাভবার্ড ভিকি-ক্যাটরিনার উত্সবে কোনো ভাটা পড়েনি। দুজনে একসঙ্গে লোরি উত্সব পালন করলেন। বিয়ের পর প্রথম লোরি উত্সব তাঁদের জীবনে। একটু স্পেশালতো হবেই। ক্যাটরিনা কাইফ তাঁর স্যোশাল মিডিয়াতে ভিকির সাথে পালন করা লোরি উত্সবের ছবি শেয়ার করেছেন।

লোরি উত্সব শীতকালে পালিত হয়। এটি মূলত উত্তর ভারতে পালিত হয়। ক্যাটরিনার শেয়ার করা ছবিতে তাকে একটি ট্রাডিশানাল লাল পোষাকে দেখা গিয়েছে। মূলত ঠান্ডার দাপট থেকে বাঁচতেই এই পোষাক। ভিকি-কে দেখা গিয়েছে একটি স্যোয়েটার ও একটি ট্রাক প্যান্ট পরে। ছবি দেখে মনে হচ্ছে তারা খুব ভালোভাবেই উদযাপন করছেন এই উত্সবকে। একে অপরের হাতের মাঝে বাঁধা পড়ে গেছেন নবদম্পতি। নিজেদের সময় কাটাতেই মত্ত ভিকি ক্যাটরিনা।

কিছুদিন আগে একমাস পুরন করেছেন এই নবদম্পতি। বিয়ের একমাসের মাথায় ভালোবাসার বন্ধনের পোস্ট থাকবে সেটাতো স্বাভাবিক। গত বছরের ডিসেম্বর মাসের ৯ তারিখ চার হাত এক হয় ভিকি ক্যাটরিনার। চলতি বছরের জানুয়ারি মাসের ৯ তারিখ সেই এক মাস পুরন হল। রাজস্থানের সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার পরেই তারা চলে যান ইন্দোরে প্রথম মাসের বনিভার্সারি পালন হয় সেখানেই। ভিকি তখন সারা আলি খানের সাথে শুটিং-এ ব্যাস্ত। অভিনেত্রী তাঁর ইনস্টাতে তাদের এক মাসের দাম্পত্ত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।