Date : 2022-10-01

বাতিল হয়ে গেল এটিকে মোহনবাগান ও কেরালার ম্যাচ

ওয়েব ডেস্ক : গতকাল হল এসসি ইস্টবেঙ্গলের ম্যাচ কিন্তু এটিকে মোহনবাগানের ম্যাচ কী হবে তা এখনও অনিশ্চিত। পরপর তিনবার বাতিল হল এটিকে মোহনবাগানের ম্যাচ। করোনার পরিস্থিতির জেরেই এমনটা করা হলো। বাতিল হওয়া ম্যাচটি রবিবার হবে বলে যানা যাচ্ছে। এদিন আইএসএল-এর পক্ষ থেকে জানানো হয়েছে, সবুজ মেরুনের বাতিল হওয়া ওড়িশা এফসির ম্যাচ রবিবার হবে।

পরপর তিনটি ম্যাচ বাতিল হওয়ার পর ঠিক হয়েছিল বৃহস্পতিবার হবে এটিকে মোহনবাগান ও কেরালা ব্লাস্টারের মধ্যেকার ম্যাচটি। সবুজ মেরুন কোচ জুয়ান ফেরান্দো কেরালা ব্লাস্টার ম্যাচ নিয়ে সাংবাদিক সম্মেলন করেন। কিন্তু ওইদিন রাতেই ঘোষনা করা হয় ম্যাচ বাতিলের কথা। বাতিল করা হয় ওড়িশা বনাম সবুজ-মেরুন ম্যাচ। এই বাতিল হওয়া ম্যাচ অনুষ্ঠিত হবে রবিবার।

কিন্তু সবকিছু ঠিক হওয়ার পর কেন বাতিল হল কেরালা বনাম মোহনবাগানের ম্যাচ। সূত্র মারফত জানা যায়, ওড়িশা চাইছিল তাদের সাথে স্থগিত হয়ে যাওয়া ম্যাচটি ক্রিয়াসূচি অনুযায়ী আগেই খেলে নিতে। ঠিক সেই কারণেই রবিবার এটিকে মোহনবাগানের সাথে ম্যাচটি খেলতে চাইছিল তারা। ক্রিয়াসূচি অনুযায়ী আগে খেলেনিলে দলে পরিবর্তন হতে পারে আর তারা সেটা চাইছিল না। তাই রবিবার রাত সাড়ে নটায় স্থগিত হওয়া ম্যাচটি রাখা হয়েছে। অনেকে আবার বলছে কেরালা ব্লাস্টার্স দলের অনেক বিদেশীদেরই করোনা পজেটিভ এসেছে। তাই তারা এমনটা চাইছে।

করোনার জন্য একের পর এক ম্যাচ বাতিল। তাছাড়াও সবুজ মেরুনের চুক্তিপত্রে এখনও সই করা হয়নি। গোয়ায় পৌঁছে কোয়ারেন্টাইনে ঢুকে গেলেন সুব্রত পাল। কোয়ারেন্টাইন পর্ব শেষ করার পর টেস্ট করা হবে একদা দেশের একনম্বর গোলকিপার সুব্রত পালের। এটিকে মোহনবাগান চাইছে চুক্তির আগে যাতে তার কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়। ফলে তিনি যাতে মাঠে সরাসরি খেলতে পারেন। যতদিন পর্যন্ত চুক্তিপত্রে সই না হয় ততদিন পর্যন্ত তাকে মোহনবাগান দলের একজন সদস্য বলা যায়না।