Date : 2022-10-06

আচমকাই অসুস্থ অনুব্রত, তড়িঘড়ি আনা হল এসএসকেএমে

সায়ান্তিকা ব্যানার্জি, রিপোর্টার : বুধবার কলকাতা হাই কোর্টে গিয়েছিলে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। উপস্থিত ছিলেন নেতাজি ইন্ডোরের অনুষ্ঠানেও। সেখানেই আচমকা অসুস্থ বোধ করেন তিনি। তড়িঘড়ি তাকে চিকিৎসা করাতে এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর, শ্বাসযন্ত্রের সমস্যা আছে তৃণমূল নেতার। তাছাড়া রক্তচাপ বেড়ে গিয়েছে। রয়েছে কোলেস্টোরল-সমস্যা। এ সবের চিকিৎসা করাতে যান তিনি। উডবার্ন ব্লকে চিকিৎসা করান অনুব্রত। আজই ছেড়ে দেওয়া হয় তাকে।

এসএসকেএমে উডবার্নের ফার্স্ট ফ্লোরে ছিলেন তিনি। মেডিসিন, ফুসফুস এবং কার্ডিও বিভাগের বিশেষজ্ঞরা তাকে পরীক্ষা করেন। ফুসফুস বিশেষজ্ঞ সোমনাথ কুন্ডু জানিয়েছেন তার ফুসফুসজনিত অসুস্থতা নেই। কার্ডিওলজিস্ট সরোজ মণ্ডলও তাকে দেখছেন। সিওপিডির সমস্যায় বেশ অনেক দিন ধরেই ভুগছেন অনুব্রত। দেখা হয় সেই সমস্যা বেড়েছে কি না।

মনে করা হচ্ছিল সকলের পরীক্ষা শেষ হলে সিদ্ধান্ত নেওয়া হবে তাকে ভর্তি করার ব্যাপারে। কিন্তু বেশ কিছুক্ষণ পরীক্ষা করার পর তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

হাসপাতাল থেকে নিজেই হেঁটে বেরোন অনুব্রত। বেরিয়ে তিনি জানান হাই ফাইভ। চিকিৎসক সূত্রে খবর তার মোটের ওপর তেমন কোন অসুস্থতা না থাকলেও হাই প্রেশার আছে।