Date : 2022-10-02

বসিরহাটের নির্যাতিতাকে দেখতে হাসপাতালে বিজেপির প্রতিনিধি দল – মিলল না দেখা করার অনুমতি

সায়ন্তিকা ব্যানার্জি, রিপোর্টার : বসিরহাটের নির্যাতিতাকে হাসপাতালে দেখতে এসেছিলেন বিজেপির এক প্রতিনিধি দল। যার নেতৃত্বে ছিলেন বিজেপি নেত্রী অর্চনা মজুমদার। তবে হাসপাতালে আসা থেকেই আটকানো হয় তাদের। শেষ অবধি চেষ্টা করেও তাদের মেয়েটিকে দেখতে দেওয়া হল না।

রবিবার হাসপাতালে আসার পরেই পুলিশ তাদের জানায় ভেতরে যেতে দেওয়া হবে না কারণ অনুমতি নেই। আর রবিবার বলে ডেপুটি সুপার বা এমএসভিপিও নেই। কিন্তু বিজেপির পক্ষ থেকে স্পষ্ট জানানো হয় তাদের ভেতরে যেতে না দেওয়া হলে তারা হাসপাতালেই বসে থাকবেন।

কিছুক্ষণ বাদানুবাদের পর পুলিশ ৩ জনকে ভেতরে প্রবেশের অনুমতি দেয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই অর্চনারা বাইরে বেরিয়ে জানান তাদের মেয়েটিকে দেখতে দেওয়া হল না।

তিনি জানান তাদের বলা হয়েছে মেয়েটির যা অবস্থা তাতে বাইরের কেউ এলে তার সংক্রমণ হতে পারে। অর্চনা মজুমদার নিজে একজন চিকিৎসক তিনি এপ্রন পরে যেতে চেয়েছিলেন তবে তার কথাতেও কর্ণপাত করা হয়নি।

এই ঘটনার বিরুদ্ধ চরম নিন্দা জানান তারা। একে রাজ্যে একের পর এক হিংসা খুনের ঘটনা ঘটছে তার পরে এমন এক ধর্ষণ। আর পুলিশের এই অতি সক্রিয়তা- পুলিশ কি তাহলে দলদাস? প্রশ্ন তোলে বিজেপি। সবমিলিয়ে এই ঘটনাকে কেন্দ্র করে আরও একবার উত্তাল রাজ্য রাজনীতি।