Date : 2022-10-06

অসুস্থ চারুলতা – বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মাধবী মুখোপাধ্যায়

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। আজ শুক্রবার সকালে আচমকাই শরীর খারাপ হয় তার। গৃহ চিকিৎসকের পরামর্শ মেনে দ্রুত তাকে ভর্তি করা হয় আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি।

বিগত বেশ কিছু বছর ধরেই অ্যানিমিয়ার সমস্যায় ভুগছিলেন মাধবী। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর রক্তে শর্করার মাত্রা নিয়ে সমস্যাও রয়েছে। এছাড়াও তার সুগার লেভেল অত্যন্ত বেশি।তা ছাড়া আরও কিছু শারীরিক জটিলতাও আছে অভিনেত্রীর।

মেডিসিন বিশেষজ্ঞ বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের নেতৃত্বে ইতিমধ্যেই মাধবী মুখোপাধ্যায়ের জন্য গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ড৷ হাসপাতাল সূত্রে খবর তার সুগার লেভেল অত্যন্ত বেশি। আচমকা অসুস্থতার কারণ জানতে একাধিক পরীক্ষা হয়েছে। আপাতত স্থিতিশীল আছেন তিনি৷ সমস্ত রিপোর্ট আসার পর তার পরবর্তী চিকিৎসা পদ্ধতি নিয়ে সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড।

অভিনেত্রীর কন্যা মিমি ভট্টাচার্য বলেছেন, “কোভিডের জন্য এত দিন মাকে হাসপাতালে এনে ঠিক মতো পরীক্ষা করানো যায়নি। কিন্তু হঠাৎ সুগার বেড়ে যাওয়ায় চিকিৎসকরে পরামর্শে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।” আপাতত তার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় তার ভক্তরা।