Date : 2022-05-27

আবেগের পোস্ট অভিষেকের স্ত্রীয়ের

তন্নিষ্ঠা মজুমদার, নিউজ ডেস্ক : সদ্য প্রয়াত হয়েছেন অভিষেক চট্টয়োপাধ্যায়। তবে তার জীবনের এক বিশেষ পুরষ্কার, যা তিনি পেলেন কিন্তু নিজে সেই আনন্দ উপভোগ করতে পারলেন না। তার হয়ে সেই পুরষ্কার গ্রহণ করলেন তার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। পোর্ট ব্লেয়ার আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‌সবে শ্রেষ্ঠ অভিনেতার সম্মান পেয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। এই বিষয়ে একটি দীর্ঘ পোস্ট করলেন অভিষেকের স্ত্রী। তিনি লেখেন, “আজই অভিষেকের পুরস্কার বাড়ি নিয়ে এলাম। ওর শেষ ছবি পঞ্চভূজের জন্য পোর্ট ব্লেয়ার আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‌সবে শ্রেষ্ঠ অভিনেতার সম্মান পেয়েছে।
সংযুক্তা তার পোস্টে শেয়ার করেছেন সাম্প্রতিক একটি অভিজ্ঞতার কথা। তিনি লেখেন, “একটি ফোন নম্বর অভিষেকের ফোনে খুঁজছিলাম। অজান্তের রানাদার নম্বর ডায়েল করে ফেলি। কী ভাবে হল বুঝতেই পারলাম না! তখনও জানতাম না অভিষেকের শেষ ছবি ওঁর পরিচালনায়। রানাদাই আমাকে সবটা জানান এবং এই পুরস্কার গ্রহণ করার জন্য আমাকে বলেন। তাহলে বুঝতে পারছেন তো… অভিষেক কীভাবে আমাকে দিয়ে কাজ করিয়ে নিচ্ছে!”
এই ছবির পরিচালক রানা বন্দ্যোপাধ্যায়, প্রযোজক সৌমেন চট্টোপাধ্যায়। সবাইকে বার বার একটা কথাই বলছি… আমার জীবনের প্রতিটি মুহূর্তে অভিষেকের উপস্থিতি অনুভব করছি…”
একসময়ের টলিউড এর উজ্জ্বল তারকা এখন তারাদের দেশে। তবে দীর্ঘদিন তিনি রয়ে যাবেন তার ভক্তদের হৃদয়ে এবং তার পরিবারের হৃদয়ে।