Date : 2022-05-29

আরও বেশি থ্রিল নিয়ে আসছে একেনবাবু।  লার্জার দ্যান লাইফ “দ্য একেন”।

রাকেশ নস্কর, সাংবাদিক ঃ এতদিন ওটিটি-তে জমজমাট একেন বাবু। লার্জার দ্যান লাইফ হল একেন বাবু। ছবির নাম দ্য একেন। পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। বড় পর্দায় একেন বাবুর আবির্ভাব হওয়ার আগে সাংবাদিক সম্মেলনে একত্রিত হলেন ছবির কলাকুশলীরা। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী, পায়েল সরকার, দেবাশিস মণ্ডল, সমাক ঘোষ, সুহত্র মুখোপাধ্যায়। ছবির গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী সিধু । ছবিতে রহস্য সন্ধানে বেরিয়ে পরেছেন একেনবাবু। এবারে আরও বেশি থ্রিল পাবেন দর্শক এই আশ্বাস দিলেন ছবির কলাকুশলী। অভিনেতা অনির্বাণ চক্রবর্তী ছবির বিষয় জানালেন, লার্জার দ্যান লাইফ একেন বাবু না ।  ভিষণ ডাউন টু আর্থ একটি চরিত্র। সেটাই এই চরিত্রের ইউএসপি । ছবির অন্য ধরণের মাউন্টিং হয়েছে। সেটা লার্জার দ্যান লাইফ।

পায়েল সরকার জানান, “এখানে বিপাশা মিত্রে চরিত্রে অভিনয় করেছি। বিপাশা মিত্র সমস্যা সমাধানের অনুরোধ করেন একেনবাবুকে।  সেইভাবেই ছবি শুরু হয়েছে”। এছাড়াও ছবির টিমের বিষয় কথা বললেন অভিনেত্রী পায়েল সরকার ।  তিনি জানান, “ছবির টিমের সঙ্গে অভিজ্ঞতা খুবই সুন্দর ছিল । ছবির পরিচালক থেকে শুরু সহশিল্পীদের সঙ্গে বেশ ভালোই সময় কেটেছে”।

ছবির গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী সিধু । ছবির মিউজিকের বিষয় জানান, “আমরা জারা নন ফিল্ম গানের জন্য পরিচিত, তাঁদের ফিল্মের গানে জায়গা দেওয়া হচ্ছে সেটা অবশ্যই খুশির বিষয় । গানটির বিশেষত্ব রয়েছে। একেনবাবু একজন মজাদার চরিত্র কিন্তু তাঁর কাজ সাসপেন্স নিয়ে। তাই গানের মধ্যেও মজা ও থ্রিলের সংমিশ্রণ রয়েছে”।

ছবির পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় দ্য একেন ব্যাপ্তি নিয়ে বললেন,সব বড় চ্যালেঞ্জ। ওয়েব জনপ্রিয় একটা চরিত্র। যাকে মানুষ দেখেছেন, ভালোবেসেছেন বলেই আমরা বড় পর্দায় আনার সাহসটা পেয়েছি। আশা রাখছি যেভাবে তাঁকে তুলে ধরা হচ্ছে বা হবে, তাতে দর্শক আরও বেশি মজা পাবে ।  যদি ছোট স্ক্রিণ ১০০ শতাংশ হয়। তাহলে এখান ২০০ শতাংশ”।

১৪ এপ্রিল বক্স অফিসে মুক্তি পাবে দ্য একেন। ওয়েব প্ল্যাটফর্মে জনপ্রিয় হওয়ার পর  এবার বড় পর্দায় কেমন সারা জাগায় দ্য একেন। সেটাই এখন দেখার ।