Date : 2022-05-27

কিছুতেই কমছে না বুকে ব্যথা – রামরিক হাসপাতালে সিটি অ্যাঞ্জিও হল অনুব্রতর

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ কোনভাবেই কমছে না অনুব্রত মণ্ডলের বুকের ব্যথা। তার হৃদযন্ত্রের বেশকিছু সমস্যা রয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা। শারীরিক অবস্থার জন্যই তার এমআরআই করা সম্ভব নয়। তাই সিটি অ্যাঞ্জিও করতে রামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হল তাকে।

এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর এই পরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালের উডবার্ন থেকে বার করা হয় অনুব্রতকে। বুধবার এসএসকেএম থেকে অ্যাম্বুল্যান্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএমের অ্যানেক্স রামরিক হাসপাতালে। অনুব্রতের জন্য গঠিত মেডিক্যাল বোর্ডই তাঁর চিকিৎসার দায়িত্বে। 

বুকে ব্যথা, শ্বাসকষ্ট সহ একাধিক সমস্যা নিয়ে গত দু’সপ্তাহ ধরে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন অনুব্রতকে। এছাড়াও উচ্চ রক্তচাপ, স্লিপ অ্যাপনিয়া ও সংক্রমণ-সহ একাধিক সমস্যা রয়েছে তার। এর আগে ফুসফুসের পরীক্ষা করা হয়েছিল অনুব্রতর।

উডবার্ন ব্লকে নিয়ে আসা হল টেস্ট করার পর। রিপোর্ট আসতে ২-৩দিন সময় লাগবে। কোনও হার্ট ব্লকেজ আছে কি না, রক্ত সরবরাহের ধমনীতে ক্যালসিয়াম জমছে কি না, সেটা দেখতেই আজ এই টেস্ট করা হয়। অনুব্রতের বুকে ব্যথা রয়েছে। অল্প হাঁটলেই হাঁফ ধরে যাচ্ছে। রিপোর্ট দেখে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।