Date : 2022-05-29

সুযোগ পেলে রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ দেবাশিস তনয়া দেবলীনা কুমারের

নাজিয়া রহমান, রিপোর্টার ঃ সুযোগ পেলে বাবার মতো রাজনীতির ময়দানে নামার ইচ্ছে প্রকাশ দেবাশিস তনয়া দেবলীনা কুমারের। মঙ্গলবার বাবা দেবাশিস কুমারের সঙ্গে বালিগঞ্জ ন্যাশনাল গার্লস হাই স্কুলে ভোট দেন তিনি। বাবা দেবাশিস কুমার একজন সক্রিয় রাজনৈতিক নেতা হওয়ায় ছোটো থেকেই রাজনৈতিক পরিবেশের মধ্যেই বড় হয়েছেন দেবলীনা। বর্তমানে তিনি একজন দক্ষ অভিনেত্রী। তবে বাবার কাছে রাজনীতির পাঠও তিনি নিয়েছেন। তাই সুযোগ পেলে ভবিষ্যতে রাজনীতির সঙ্গেও যুক্ত হতে চান তিনি। দেবলীনার কথায়, রাজনীতি করতে গেলে অনেকটা সময় দিতে হবে । বর্তমানে অভিনয়জগতে কাজ নিয়ে একটু ব্যস্ত। তার মতে, রাজনীতিতে আসলে ফাঁকি দিলে চলবে না। সেখানে যোগ দিলে মানুষের পাশে থাকতে হবে। নিজেকে সম্পূর্ণভাবে রাজনীতির সাথে যুক্ত করতে হবে। যেটা তিনি তার বাবার কাছ থেকেই শিখেছেন বলে জানান। তাই যখন রাজনীতিতে যোগ দেবেন তখন সম্পূর্ণ মন দিয়ে কাজ করতে চান।

একদিকে দেবলীনা দক্ষ অভিনেত্রী আর অন্যদিকে মহানায়ক উত্তমকুমারের নাতবউ অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের ঘরণি। অভিনয়ের পাশাপাশি তাকে সংসারও সামলাতে হয়। আবার নির্বাচনের সময় বাবার হয়ে প্রচারেও অংশগ্রহন করেন তিনি। তাই রাজনীতিতে নামলে সেই কাজও দক্ষতার সঙ্গে করতে চান এই বঙ্গতনায়া।সদ্য মুক্তি পেয়েছে দেবলীনা কুমার অভিনীত ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। ছবিটিতে দেবলীনার অভিনয় প্রশংসিত হয়েছে। আরো কয়েকটি ছবিতে তাকে দেখা যাবে। বর্তমানে শ্যুটিংর কাজে একটু ব্যস্ত বলে জানান তিনি।

মঙ্গলবার ছিল বালিগঞ্জ বিধানসভা ও আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন। মোটের উপর ভোট শান্তিপূর্ণ হয়েছে। কিন্তু কেন্দ্রীয়বাহিনির ভুমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন দেবাশিস কুমার ও তাঁর কন্যা দেবলীনা কুমার। ভোটারদের ভোটদানে বাধা সহ একাধিক অসহযোগিতার অভিযোগ তোলেন তারা। তবে মানুষ যে তৃণমূল কংগ্রেসের পাশে এবারও থাকবেন সে বিষয়ে আশাবাদী বাবা মেয়ে দুজনেই।