Date : 2022-10-03

নাইটদের সামনে কঠিন চ্যালেঞ্জ, বৃহস্পতিবার প্রতিপক্ষ দিল্লি

বৃহস্পতিবার আইপিএলের মাস্ট উইন ম্যাচে খেলেত নামছে কলকাতা নাইট রাইডার্স। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাস্ট উইন ম্যাচ নাইটদের। দিল্লি এবং কলকাতা দুই দলেরই অবস্থা খুব একটা ভালো নয়। লিগ টেবিলে একে অপরকে টেক্কা দেওয়ার লড়াই তাঁদের। 7 ম্যাচে 3টি জিতেছে দিল্লি। কলকাতা নাইট রাইডার্স 8 ম্যাচের 3টিতে জিতেছে। ফলে প্লে অফে যেতে গেলে এখন থেকে সব ম্যাচই কলকাতার কাছে মাস্ট উইনব যেনতেন প্রকারেন তাই জয়ের সরণীতে ফিরতে তৈরি রাসেল, কামিন্সরাব
শেষ চার ম্যাচে টানা হারে স্বভাবতই মানসিকভাবে কিছুটা পিছিয়ে রয়েছে নাইটরা। তবে অতীত ভুলেই দিল্লি ম্যাচ থেকে নতুন করে নামতে তৈরি হচ্ছে শ্রেয়স আইয়ারের দল। এই ম্যাচে দলে আসতে পারেন বরন ফিঞ্চ। সুনীল নারিনকে দিয়েই ফের একবার ওপেনিং করাতে পারে নাইট টিম ম্বযানেজমেন্টব ভেঙ্কটেশ আইয়ারের ব্যাটের দিকে তাকিয়ে থাকতে হচ্ছে নাইট অধিনায়ককে।

অন্যদিকে দিল্লি ক্যাপিটালস দল চাইছে রাজস্থান রয়াল্স ম্যাচের হার ভুলে নাইটদের বিপক্ষে জয় তুলতে। ডেভিড ওয়ার্নার, ঋষভ পন্থ এবং রভম্যান পাওয়েলের থেকে বড় রানের অপেক্ষায় রয়েছে দিল্লি শিবির। নাইটদের বিপক্ষে এদের ব্যাট চললে আর ফিরে তাকাতে হবে না। মিডল অর্ডারের ললিত যাদব, অক্ষর প্যাটেল এবং শর্দুল ঠাকুর মাঝে মধ্যেই ছোট ক্যামিও খেলছে। তাই টপ অর্ডারের ব্যাটে বড় রান চাইছেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থব দিল্লির খলিল আহমেদ এবং মুস্তাফিজুর রহমানের বোলিং নাইটদের বিপদে ফেলে কিনা এখন সেটাই দেখার।