Date : 2022-05-28

“মাঠটাই তো আমার।” ফের প্রচারে ফিরে সদম্ভ ঘোষণা নরেন্দ্রনাথের।

সঞ্জু সুর, রিপোর্টার:- সাতদিনের ব্যান পিরিয়ড কাটিয়ে বৃহস্পতিবার থেকে ফের প্রচারে নামলেন পান্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তার আগে বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় সদম্ভে জানান দিলেন এটা (পান্ডবেশ্বর বিধানসভা) তাঁর মাঠ। এখানে তাঁর খেলা বন্ধ করে কার‌ও কোনো লাভ হবে না।

সোশ্যাল মিডিয়ায় তৃণমূল কংগ্রেসের এই বিধায়কের একটি ভিডিও ভাইরাল হ‌ওয়ার পর জাতীয় নির্বাচন কমিশন তাঁকে সাত দিনের জন্য সমস্ত রকম প্রচার কর্মসূচি থেকে ব্যান করে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিলো তিনি আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি ভোটারদের ভয় দেখিয়েছেন। যদিও এই বিষয়ে নরেন্দ্রনাথ চক্রবর্তীর মন্তব্য ছিলো এটা অনেক আগেকার ভিডিও।

তবে কমিশনের ব্যান মেনেই তিনি এই ক’দিন আসানসোলের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে কোনো প্রচারে অংশ নেন নি। তাঁর ব্যান পিরিয়ড উঠে গিয়েছে বুধবার। তারপরে সেই সোশ্যাল মিডিয়াতেই নরেন্দ্রনাথের সদম্ভ পোষ্ট। “খেলতে মানা করে কি লাভ?” , “মাঠটাই তো আমার”, “যা করবে করো, বাড়বে মার্জিন আরো”। এই শব্দবন্ধগুলোতেই পরিষ্কার নরেন আছেন নরেনেই। এই বিষয়ে পান্ডবেশ্বরের বিধায়ককে ফোন করা হলে তাঁর এক সহকারী বলেন, “দাদা এখন প্রচারে ব্যস্ত আছেন। কথা বলতে পারবেন না।”
নরেন্দ্রনাথ এর প্রতিক্রিয়া পেলে অবশ্যই তা এখানে আপডেট করা হবে।