Date : 2022-10-02

বিজেপিতে ফের বিদ্রোহের আগুন, রাজ্য দপ্তরে বিক্ষোভ।

সুচারু মিত্র, সাংবাদিক : বিজেপিতে বিদ্রোহের আগুন যেন কিছুতেই নিভছে না, সাম্প্রতিকতম সময়ে রাজ্যের দুই কেন্দ্রের উপনির্বাচনে শোচনীয় পরাজয় হয়েছে বিজেপির, একে অপরকে দোষারোপ, গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার বিজেপি, বিক্ষুব্ধরা গণ ইস্তফা দিচ্ছেন। এই পরিস্থিতিতে রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব সম্প্রতি জেলা সভাপতি এবং পর্যবেক্ষকদের নিয়ে বৈঠক ও করেছে, কিন্তু তাতেও স্বস্তি নেই বিজেপির। দলের সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তীকে নিয়ে ফের বিক্ষোভ রাজ্য বিজেপির সদর দপ্তরে। অবিলম্বে অমিতাভ চক্রবর্তীকে অপসারণের দাবিতে বিক্ষোভ বিক্ষুব্ধ বিজেপি নেতাদের। যদিও দলের অন্দরে বিক্ষুব্ধদের প্রকাশ্যে কিছু বলতে নিষেধ করেছে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তারপরেও আজ বিক্ষোভের মুখে বিজেপি নেতারা।

বিক্ষোভ চলাকালীন অবস্থায় রাজ্য বিজেপির সদরদপ্তরে ছিলেন বিজেপি নেতা প্রণয় রায় এবং বিশ্বপ্রিয় রায়চৌধুরী, তারা বাইরে বেরিয়ে এসে বিক্ষোভকারীদের ভেতরে আসার অনুরোধ জানালেও কাজের কাজ কিছু হয়নি।

যোজক ইতিমধ্যেই তাকে নিয়ে বিক্ষোভ সেই অমিতাভ চক্রবর্তী ইতিমধ্যেই দিল্লির কেন্দ্রীয় নেতাদের তলবে দিল্লিতে গিয়েছেন। তবে কি অমিতাভকে সরানোর দিকে নজর দেবেন কেন্দ্রীয় নেতৃত্ব।