Date : 2022-10-02

আপনাকে কেউ ভয় দেখিয়েছে? নির্যাতিতার বাবার সাথে সরাসরি কথা বলে জানতে চাইলেন প্রধান বিচারপতি

ষষ্ঠী চট্টোপাধ্যায়, সাংবাদিক:- ময়নাগুড়ি ধর্ষণ ও খুনের ঘটনায় নির্যাতিতার বাবাকে প্রশ্ন প্রধান বিচারপতির আপনাকে কেউ ভয় দেখিয়েছেন।ময়নাগুড়ি ধর্ষণ ও খুনের ঘটনায় নির্যাতিতার বাবার সাথে ১৫ মিনিট কথা বললেন প্রধান বিচারপতি প্রকাশক ও বিচারপতি রাজর্ষি ভারদ্বাজ।

জলপাইগুড়ির ময়নাগুড়িতে ধর্ষণ এবং খুনের ঘটনায় নির্যাতিতার বাবা রাজ্য পুলিশের ওপর আস্থা রেখেছিলেন বুধবার কলকাতা হাইকোর্টে সশরীরে হাজির হয়েছিলেন এবং প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চের ভরা এজলাসে তিনি জানিয়েছিলেন রাজ্য পুলিশের ওপর এই আস্থা রয়েছেন কিন্তু নির্যাতিতার বোন সিবিআই তদন্তের দাবি করেছেন পরিবারের দুই সদস্যের দুরকম মন্তব্য ঘিরে তৈরি হচ্ছিল রহস্য।

জনস্বার্থ মামলা কারীর আইনজীবী সুস্মিতা দত্ত আদালতে অভিযোগ করেন সাক্ষীদেরকে ভয় দেখানো হচ্ছে তাদের সই নকল করা হচ্ছে এই রকম একাধিক অভিযোগ এর পাশাপাশি নির্যাতিতার বাবা কেউ ভয় দেখানো হয়েছে বলে অভিযোগ করা হয়।

যদিও নির্যাতিতার বাবা আইনজীবী মারফত আদালতে জানিয়েছেন সিবিআই নয় রাজ্য পুলিশ কে দিয়েই তদন্তের পক্ষে তিনি রয়েছেন।
নিজের কন্যা সন্তানের উপর এই ভাবে নারীকেও অত্যাচার এবং মৃত্যুর ঘটনায় রাজ্যের পুলিশ এর ওপরে আস্থা রাখলেও নির্যাতিতার বোন দাবি করেছেন সিবিআই তদন্ত করা হোক তার দিদির ধর্ষণকারীদের সাথে যারা যারা যুক্ত রয়েছে তাদের উপযুক্ত শাস্তি।

মামলার শুনানি শেষে প্রধান বিচারপতির প্রকাশ শ্রীবাস্তব নির্যাতিতার বাবাকে নিজের চেম্বারে ডেকে নিয়ে যান সেখানেই তার সাথে সরাসরি কথা বলেন কেন তিনি রাজ্যের তদন্তকারী সংস্থার উপর আস্থা রাখছেন কেন তারা আরও এক কন্যা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার উপর আস্থা রাখতে চাইছেন।
টানা ১৫ মিনিট ধরে প্রধান বিচারপতি সাথে কথা বলার পর বাইরে বেরিয়ে আসেন নির্যাতিতার বাবা।
নির্যাতিতার বাবা কে ডেকে প্রধান বিচারপতি জিজ্ঞাসা করেছেন ,তিনি কি চান??তিনি কি ভয় পাচ্ছেন ?
বাবা: আমি সিবিআই তদন্তের চাই না ।দোষী ধরা পড়ে গেছে ।রাজ্য পুলিশএ ভরসা আছে আমার ।আমায় কেউ জোর করে নি ।আমি নিজে থেকে একথা বলছি ।