Date : 2022-05-29

কলকাতার হ্যারি ছবির প্রচারে ক্রীড়া প্রতিযোগীতা। খেলার আনন্দে সোহম- প্রিয়াঙ্কা – জিত।

রাকেশ নস্কর, সাংবাদিকঃ বাংলা ছবি কলকাতার হ্যারি। সেই ছবির প্রচারে নেমেছেন ছবির কলাকুশলীরা। বুধবার কলকাতায় একটি গেম শোয়ের আয়োজন করা হয়েছিল। যেখানে টাগ অফ ওয়ার থেকে শুরু করে বিভিন্ন ধরণের খেলায় মাতলেন সোহম চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার থেকে শুরু করে এক জিত্ গাঙ্গুলী। মজাদার খেলার পাশাপাশি ছবির প্রোমোশন। দুটোই খুব সুন্দরভাবে উপভোগ করেছেন বলে জানালেন ছবির কলাকুশলীরা।

অভিনেতা তথা প্রযোজক সোহম চক্রবর্তী  জানালেন, টিউটোপিয়াকে ধন্যবাদ জানাই এত সুন্দর সন্ধ্যা আমাদের উপহার দেওয়ার জন্য। আমরা খেলাধুলো ভুলে গিয়েছি। এতদিন ধরে খারাপ সময় দিয়ে যাচ্ছি। সেখানে আমরা পজিটি ভাইবস গুলো মিস করি । কলকাতা একটা অভিনব প্রচার দেখল। যেখানে আমরা সবাই খুব আনন্দ করেছি।

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার জানালেন, খেলতে খেলতে কোথাও একটা নিজের ছোটবেলায় পৌছে গিয়েছিলাম। সেইজন্য এই টিমের কাছে ভিষনভাবে কৃতজ্ঞ।এটা একটা দারুণ ব্যাপার। কলকাতার হ্যারি ছবির প্রোমোশন এর থেকে ভালো হত না। আমরা আমাদের ছবির মাধ্যমে বলতে চাইছি। গল্পটা রুপকথার মত। বড়রাও এই ছবি দেখে নিজেদের ছেলেবেলায় ফিরে যাবে । 

৬ মে বক্স অফিসে কলকাতার হ্যারি ছবির মুক্তি। সোহম চক্রবর্তী প্রযোজিত ও অভিনীত এই ছবি দর্শকদের প্রতিক্রিয়া কেমন পায় সেটাই এখন দেখার ।