Date : 2022-05-29

শহীদ পরিবারের জন্য অর্থ সংগ্রহ কর্মসূচিতে বিজেপি, পথে নেমে কৌট নাড়ালেন সুকান্ত, শুভেন্দু, দিলীপ

সুচারু মিত্র সাংবাদিক : রাজ্যে ভোট পরবর্তী হিংসায় নিহত শহীদ পরিবারের পাশে দাঁড়াতে এবার বিজেপির নতুন উদ্যোগ, আজ থেকে শুরু হল অর্থ সংগ্রহ কর্মসূচি, যার নাম বিজেপির পক্ষ থেকে দেওয়া হয়েছে শহীদ সম্মান নিধি, সংগৃহীত অর্থ পৌঁছে দেওয়া হবে শহীদ পরিবারের হাতে, একেবারে সিপিএমের কায়দায় অর্থ সংগ্রহ অভিযানে নেমে পড়লেন সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ ,শুভেন্দু অধিকারীরা। বুধবার রানী রাসমণি থেকে ধর্মতলা পর্যন্ত অর্থ সংগ্রহ কর্মসূচিতে অংশ নিল বিজেপির শীর্ষ নেতৃত্ব।

রাজ্যে ভোট পরবর্তী হিংসায় বহু বিজেপি কর্মীকে হারাতে হয়েছে, আর সেই সম্বলহীন পরিবারগুলোর পাশে দাঁড়াতে বিজেপি এবার অভিনব পন্থা অবলম্বন করল। এই কর্মসূচিকে সামনে রেখে বিজেপি এক ঢিলে দুই পাখি মারল বলা যেতে পারে, একদিকে অর্থ সংগ্রহ করে শহীদ পরিবারের পাশে দাঁড়ানো আর অন্যদিকে জনসংযোগে এ এক অন্য পথ, অতীতে এই অর্থ সংগ্রহ অভিযান বারেবারে করে এসেছে সিপিএমের মতো দল, এবার সেই রাস্তাতেই হাঁটলেন দিলীপ, সুকান্ত, শুভেন্দু অধিকারী সহ একাধিক নেতৃত্ব।

নেতৃত্ব বলছে অর্থ সংগ্রহ কর্মসূচির প্রথম দিনেই তিলোত্তমাতে সারা বেশ ভালো পাওয়া যাচ্ছে, মানুষ এগিয়ে আসছেন বিজেপিকে সাহায্য করতে, আর এই ইতিবাচক ইঙ্গিত কে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে হবে বলে বার্তা দিলেন শুভেন্দু অধিকারী। যদিও রানী রাসমনির এই কর্মসূচিতে আজ উপস্থিত ছিলেন অর্জুন সিং।