Date : 2022-06-30

মঞ্চ থেকেই বিদায় – গান গাইতে গাইতেই প্রয়াত হলেন কে কে

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ মৃত্যু সত্যিই এতটা সহজ হয়! এতটা? যে মানুষটার গানে কিছুক্ষণ আগে অবধি তাল মেলাচ্ছিল সকলে, আচমকাই জানা গেল সেই মানুষটা আর নেই! হ্যাঁ এভাবেই আচমকা না ফেরার দেশে বিখ্যাত সঙ্গীত শিল্পী কে কে ওরফে কৃষ্ণকুমার কাননাথ

মাত্র ৫৩ বছর বয়সে প্রয়াত হলেন কে কে। থেমে গেল ওই মায়াবী কন্ঠস্বর। কলকাতার সিএমআরআই হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে ব্রট ডেড ঘোষণা করেন চিকিৎসকরা।

মঙ্গলবারই নজরুল মঞ্চে তার অনুষ্ঠান ছিল।, মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন বলে খবর সূত্রের। মঞ্চেই কেকে বারবার জানাচ্ছিলেন তাঁর শরীর খারাপ লাগছে। স্পটলাইট অফ করতে বলছিলেন। অনুরাগীরা ছবি তোলার কথা বললে বলেন কাল তুলবেন তিনি। তারপর হোটেলে ফিরে যান তিনি, সেখানে আরও অসুস্থ বোধ করলে নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু ততক্ষণে সব শেষ।

সিএমআরআই সূত্রে জানানো হয়েছে যে এমার্জেন্সিতে কে কে- কে পরীক্ষা করে জানানো হয় ব্রট ডেড। অর্থাৎ তাকে মৃত অবস্থাতেই নিয়ে আসা হয়েছে। আরও বেশ কিছু চিকিৎসক ইতিমধ্যেই পৌঁছেছেন সেখানে। আছেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরাও। পরবর্তী পদক্ষেপ কি হবে তার মরদেহ নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

বাংলা, হিন্দি, তামিল, কণ্ণড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় গান গেয়েছেন কে কে। একাধিক হিট গান রয়েছে তার। তার শেষ অনুষ্ঠানের ভিডিও যখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায় সেই সময়েই নিথর হয়ে শুয়ে রয়েছেন কে কে!