Date : 2022-12-02

‘রিপ্লাই মাই এসএমএস’, নয়া মিমে মজে সোশ্যাল মিডিয়া

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ বৃহস্পতিবার থেকে ললিত মোদী এবং সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চিত বিষয়। তাদের একাধিক ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই ভাইরাল হল তাদের কথা।

ললিত সুস্মিতাকে ২০১৩ সালে লিখেছেন রিপ্লাই মাই এসএমএস। আর ব্যস! তা নিয়েই নেটিজেনরা শুরু করেছে হাসি ঠাট্টা। যে যার পছন্দের তারকাকে ট্যাগ করে ‘রিপ্লাই মাই এসএমএস’ বলে ট্যুইট করেন। তা নিয়ে ছড়িয়েছে একাধিক মিমও।

২০১৩ সালে বিশ্বসুন্দরীর কাছে প্রথম মনের কথা পৌঁছে দিতে চেয়েছিলেন ললিত। কিন্তু, সুস্মিতার থেকে উত্তর আসেনি। তাই এসএমএসে শেষ পর্যন্ত ‘রিপ্লাই মাই এসএমএস’ কথাটি লিখেছিলেন ললিত মোদী। দীর্ঘ ৯ বছর পর সুস্মিতার থেকে জবাব পেলেন। স্বাভাবিক ভাবেই ললিত এখন ক্লাউড নাইনে!

রিপ্লাই মাই এসএমএস এই কথা এখন যেন হাসির খোরাক। আসলে সবুরে যে মেওয়া ফলে সেটাই যেন দেখিয়ে দিল ললিত সুস্মিতার প্রেম কাহিনী। এই সম্পর্ক যে বিয়ের দিকে এগোবে সেটাও জানিয়েছেন ললিত।

তবে সে যাই হোক না কেন সুস্মিতার সঙ্গে প্রেমের কথা সগর্বে ঘোষণা করেছেন ললিত। আপাতত একে অপরের ভালবাসায় ডুবে দুজনে, ছবি ভাগ করে সে কথাই জানিয়েছেন ললিত।৷ আপাতত তাদের নিয়ে মজে নেট দুনিয়া।