Date : 2022-08-10

সমাবেশে আসা কর্মী-সমর্থকদের জন্য খাওয়ার মেনুতে ডিমের ঝোল ও ভাত

শাহিনা ইয়াসমিন, সাংবাদিক:- ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে জোরকদমে চলছে রান্নাবান্না। জেলা থেকে আসা তৃণমূল কর্মী সমর্থকদের জন্যই এই রান্না। কী থাকছে দিন ও রাতের খাওয়ার মেনুতে। সেই নিয়ে আরপ্লাস নিউজের প্রতিবেদন।
ভার্চুয়াল সভায় সেই প্রাণ কোথায়। করোনা পরিস্থিতির জেরে গত দুবছর ২১ জুলাইয়ের সমাবেশ ভার্চুয়ালি হয়। তবে এবছর ভার্চুয়াল নয়। পুরনো মেজাজে ফিরতে চলেছে ২০২২-এর সমাবেশ। জেলা থেকে আসা কর্মীদের জন্য বিভিন্ন জায়গায় করা হয়েছে থাকা খাওয়ার আয়োজন। তার মধ্যে রয়েছে ইডেন গার্ডেন্স লাগোয়া ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র। পুরুলিয়া ও বাঁকুড়া থেকে আসা তৃণমূলের নেতা-কর্মীদের জন্য চলছে রান্নাবান্না। প্রায় ৭৫ জনের একটি দল এই রান্নাবান্নায় সহায়তা করছেন। রান্না ঘরে ঢুঁ মারল আরপ্লাস নিউজ। দিন ও রাতের মেনুতে কী কী থাকছে দেখে নেব একনজরে।
খাওয়ার মেনু
সাদা ভাত
কুমড়ো-আলু-সয়াবিনের তরকারি
ডাল
ডিমের ঝোল


মঙ্গলবার থেকেই তৃণমূল কর্মী সমর্থকরা ভিড় জমিয়েছেন ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য শুনতেই এসেছেন বলে জানান শ্রীপাল গাইন, জগদীশ মণ্ডল, চণ্ডী দাস নামক কর্মী সমর্থকরা। সামনেই পঞ্চায়েত নির্বাচন ও ২০২৪ লোকসভা নির্বাচন। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কী বার্তা দেবেন ২১শে মঞ্চ থেকে সেদিকেই তাকিয়ে তৃণমূল কর্মী সমর্থকরা।