Date : 2022-12-02

সুস্থই আছেন তো! পার্থকে ভর্তি করা হবে না জানিয়ে দিল এইমস

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ বিপদ বাড়ল পার্থ চট্টোপাধ্যায়ের। ভুবনেশ্বর এইমসের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল সেই অর্থে কোন জটিলতা নেই। তাকে ভর্তি করা হবে না।

এইমসের পক্ষ থেকে জানানো হয়েছে কিছু ক্রনিক সমস্যা ছাড়া তেমন কোন সমস্যা নেই তার। সম্পূর্ণ সুস্থই আছেন পার্থ চট্টোপাধ্যায়। আজকেই তাকে ছেড়ে দেওয়া হবে। ভর্তি করার দরকার নেই জানাল ভুবনেশ্বর এইমস। এইমস আরও মনে করছে পার্থ চট্টোপাধ্যায়ের বুকে কোন জটিলতা নেই। যেটুকু সমস্যা আছে তার জন্য ওষুধ খেলেই হবে আর চিকিৎসকদের পরামর্শে থাকলেই হবে। যত দ্রুত সম্ভব তাকে ছেড়ে দেওয়ার ব্যবস্থা হচ্ছে।

পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক সমস্যা নিয়ে প্রশ্নের উত্তর দিতে গিয়ে এইমসের ডিরেক্টর আশুতোষ বিশ্বাস বলেন, ‘আমরা পার্থ চট্টোপাধ্যায়ের সমস্ত পরীক্ষা করেছি, তাঁর রক্ত পরীক্ষাও করা হয়েছে৷ তাঁর বেশ কিছু ক্রনিক সমস্যা রয়েছে৷ থাইরয়েড, কিডনি, ওবেসিটির সমস্যায় অনেকদিন ধরেই ভুগছেন তিনি৷ তবে এর কোনওটাই গুরুতর নয়৷’

তিনি আরও জানান ‘তার অবস্থা স্থিতিশীল৷ এই সব সমস্যার জন্য তিনি অনেকদিন ধরেই ওষুধ খাচ্ছেন৷ কী কী ওষুধ খেতে হবে, তা তাকে বলে দেওয়া হয়েছে’।

আজ সকালে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বরের এইমসে নিয়ে যাওয়া হয়েছিল৷ সকাল সাড়ে দশটা নাগাদ ভুবনেশ্বর এইমসে পৌঁছন পার্থ চট্টোপাধ্যায়৷ তার পরেই রাজ্যের মন্ত্রীর যাবতীয় পরীক্ষা নিরীক্ষা শুরু হয়৷ তবে এইমস কর্তৃপক্ষের এই বক্তব্যের পর পার্থ চট্টোপাধ্যায় আরও চাপে পড়লেন, সেকথা বলাই যায়৷