Date : 2022-08-10

উত্তম মঞ্চে সৌম্য’স অ্যাকাডেমির চতুর্থ বছরের বর্ষিক সংগীত অনুষ্ঠান উদযাপন

রিয়া দাস, নিউজ ডেস্ক : প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বছরের সাফলতার পর সৌম্য’ স অ্যাকাডেমি গুরু পূণিমার দিন তাদের চতুর্থ বছরের বর্ষিক সংগীত অনুষ্ঠান উদযাপন করলেন উত্তম মঞ্চে সৌম’ স বকাডেমি সংগীতচর্চার এমন এক কেন্দ্র যেখানে ছাত্র-ছাত্রীদের সার্বিক ভাবে সংগীত চর্চা করানো হয়। একাডেমির পক্ষ থেকে সমস্ত অনুষ্ঠানটির স়ঞ্চালনার দায়িত্ব ভার ।হন করেছে শ্রীমতী মধুমিতা বোস। প্রতিবছরই গুরু পূণিমার দিনই একাডেমিতে বার্ষিক অনুষ্ঠান হয়। শতাধিকের বেশি ছাত্র-ছাত্রী সৌম্য বসুর কথা ও সুর করা গান পরিবেশন করেছিল।

প্রতি বছরই একাডেমি বিশেষ শিল্পীকে সম্মান জানায় তাদের এই বার্ষিক অনুষ্ঠানে। অনুষ্ঠানে উপস্থিত সংগীত শিল্পী ঊষা উথুপকে সংবর্ধনা জানায় শিল্পী ও সুরকার সৌম্য বসু ও চৈতালী বসু। শ্রীমতি ঊষা উথুপকে মানপত্র, পুষ্পস্তবক এবং শাড়ী দিয়ে সম্মান জানানো হয়েছে। ওনার হাতে তুলে দেয়া হয়েছিল 10 হাজার টাকার চেক। একাডেমি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রী দেবাশীষ কুমার , শ্রী বাবুল সুপ্রিয়, শ্রীমতী সাহানা বক্সী, শ্রীমতী অদিতি মুন্সী ও শ্রী মনোময় ভট্টাচার্যের মতো বিশিষ্ট ব্ক্তিযরা।

অনুষ্ঠানের শেষ লগ্নে সৌম্য বসুর কথা ও সুরে গান পরিবেশন করলেন মাননীয় অতিথি শিল্পীরা – বাবুল সুপ্রিয়, মনোনয় ভট্টাচার্য্য, স্বাগতা মুখ্যার্জ্জী, অদিতি মুন্সী, দেবজিত দত্ত, অরিত্র দাসগুপ্ত, মেখলা দাসগুপ্ত, স্নিগ্ধজিত্ ভৌমিক, গুরুজীত্ সিং, অঙ্কন, দীপাবলী দত্ত এবং অস্মি বসু। দর্শক পরিপূর্ণ হল এ আগুনের পরশমনি গানটির মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।