Date : 2022-09-27

কমান্ড হাসপাতালে মেডিকেল চেক আপ অনুব্রতর, সুস্থই আছেন কেষ্ট, জানালেন চিকিৎসকরা

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ নিজাম প্যালেস থেকে দুপুর নাগাদ অনুব্রত মণ্ডলকে নিয়ে আলিপুর কমান্ড হাসপাতালে গেলেন সিবিআই আধিকারিকরা। এদিন বেশ খানিকক্ষণ ধরে তার মেডিক্যাল চেক আপ হয় তার। ৪ চিকিৎসককে নিয়ে যে মেডিক্যাল বোর্ড গঠিত হয়েছে সেই বোর্ডই তাকে পরীক্ষা করে আজ।

যদিও এদিন আচমকাই সিদ্ধান্ত বদল করে সিবিআই। অনুব্রতকে জেরার আগে মেডিক্যাল করানোর সিদ্ধান্ত নেয় সিবিআই তাই মেডিক্যাল পরীক্ষার জন্য অনুব্রতকে নিয়ে যাওয়া হয় আলিপুর কমান্ড হাসপাতালে।মেডিসিন, কার্ডিওলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক এবং সার্জেন আছেন তার মেডিক্যাল বোর্ডে।

হাসপাতাল সূত্রে খবর শ্বাসকষ্ট বুকে ব্যথা এবং ফিসচুলার সমস্যা রয়েছে অনুব্রতর। এছাড়াও রয়েছে স্লিপ অ্যাপনিয়াও। ব্লাড প্রেশার ইসিজি থাইরয়েড কোলেস্টেরল সহ বেশ কিছু পরীক্ষা হয়েছে তার। তার ব্লাড প্রেশার ১৪০/৮৮। পোর্টবল এক্স রে মেশিন দিয়ে চেস্ট এক্স রে হয়েছে তার। সেই রিপোর্টে কোন উল্লেখযোগ্য সমস্যা নেই। ইসিজিও হয়েছে অনুব্রতর, তেমন কোন সমস্যা নেই।

জেল হেফাজতে থাকাকালীন অনুব্রত মণ্ডল অসুস্থ হলে চিকিৎসা হবে আলিপুর কমাণ্ডে। তিনি চিকিৎসকের বোর্ড থাকবে যাতে মেডিসিন কার্ডিওলজিস্ট এবং নিউরোলজিস্ট থাকবেন। তারাই চিকিৎসা করবেন। তারা যদি মনে করেন তাকে ভর্তির দরকার আছে তাহলে ভর্তি হবে না হলে নয়।