Date : 2022-09-27

বাথরুম থেকে সরান এই জিনিষগুলি, নইলে সমূহ বিপদ

সঞ্জনা লাহিড়ী, সাংবাদিক:- অত্যাধুনিক ভাবে শখের বাথরুম বানাতে চান অনেকেই। শখের ইন্ডোর প্ল্যান্ট থেকে নানান রকম প্রসাধনী দিয়ে বাথরুম সাজান তাঁরা। কিন্তু জানেন কি আপনার শখের বাথরুম আপনারই জীবনে সংকট ডেকে আনতে পারে। আসুন আজ বাথরুম নিয়ে জেনেনি কয়েকটা টিপস।


বাথরুম বানানোর সময় বা বাথরুমে যাওয়ার সময় বা বাথরুম ব্যবহার করার সময় কতগুলো জিনিস মাথায় রাখতে হয়। বাস্তুশাস্ত্র মতে, এগুলো যদি নিয়ম মেনে করা যায় তাহলে দেখবেন আপনার জীবন একদম স্বাভাবিক হয়ে গেছে।


১. বাথরুমে কখনই গাছ লাগানো উচিত না। আমরা অনেক সময় এয়ার পিউরিফায়ার জাতীয় গাছ বাথরুমে লাগিয়ে থাকি। বাস্তুমতে, বাথরুমে গাছ লাগালে আপনার জীবনে নেমে আসতে পারে অর্থনৈতিক সংকটের কুপ্রভাব।
২. বাথরুমে ব্যবহার করা জুতো কখনও শোবার ঘরে বা অন্যান্য ঘরে ব্যবহার করা ঠিক না। বাথরুমে ব্যবহার করার জন্য আলাদা একটি স্লিপার রাখতে পারেন।
৩. বাথরুমকে সাজানোর জন্য আমরা কত কিছুই না করে থাকি কিন্তু বাথরুমের দেওয়ালের গায়ে কোন রকম পেইন্টিং ব্যবহার করা যাবে না, এটি করা একেবারেই উচিত নয়।
৪. বাস্তুমতে, বাথরুমে কখনও ভেজা কাপড় জামা রাখতে নেই, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট দ্বিগুণ হয়ে যাবে। তাই বাস্তুমতে, ভেজা জামা কাপড় বাথরুম থেকে তাড়াতাড়ি সরিয়ে ফেলুন।
৫. স্নান করার সময় বাথরুমে চুল পড়বে এটাই স্বাভাবিক। কিন্তু সেই চুল যেন বাথরুমে না থাকে। বাস্তুমতে, এইভাবে যদি দিনের পর দিন চুল থেকে যায়, তাহলে কিন্তু আপনার জীবন আরও দুর্বিষহ হয়ে উঠতে পারে।