Date : 2022-09-27

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত বিগ বি

এ নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন অমিতাভ বচ্চন। অভিনেতা নিজেই টুইট করে সে কথা জানান। গত কয়েক দিনের মধ্যে যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের পরীক্ষা করে নেওয়ার অনুরোধ করেছেন তিনি। মঙ্গলবার টুইটে বিগ বি লিখেছেন, ‘সবে মাত্র আমার কোভিড নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যারা আমার আশপাশে ছিলেন বা আছেন তাঁদের পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করছি।’ তবে করোনার কোনও উপসর্গ দেখা গিয়েছে কিনা, শারীরিক অবস্থা কেমন আছে , সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি বলিউডের শাহেনশা। সূত্রের খবর বাড়িতেই আইসোলেশনে আছেন বিগ বি।


এর আগে ২০২০ সালের জুলাই মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন বিগ বি। অভিনেতাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তখন। তাঁর সংস্পর্শে থাকায় সে সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন বচ্চন পরিবারের সকলে।


‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৪ তম সিজনের শুটিং করছিলেন অভিনেতা। তবে এ বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনও কোনও মন্তব্য করা হয়নি। অনুমান করা হচ্ছে আপাতত শুটিং স্থগিত থাকবে।
অনুগামীরা দ্রুত তাঁর আরোগ্য কামনা করেছেন। ‘ব্রক্ষাস্ত্র পার্ট ওয়ান’, ‘উনচাই’, ‘গুডবাই’ , ‘প্রজেক্ট কে’ , এবং ‘দ্য ইন্টার্ন রিমেক’-সহ তাঁর অনেকগুলি ছবি মুক্তির অপেক্ষায়।