Date : 2022-09-27

বিতর্কের অপর নাম উরফি জাভেদ


খোলামেলা সাজ পোশাকের জন্য সব সময় সংবাদের শিরোনামে থাকেন তিনি। সে আর কেউ নয় উরফি জাভেদ। বরাবরই নিজের পোশাক নিয়ে পরীক্ষা করতে ভালোবাসেন উরফি। খোলামেলা পোশাক পরার জন্য প্রতিনিয়ত সমালোচনার মুখে পড়তে হয় তাকে। তবে সমালোচনাকে তোয়াক্কা না করে নিজেকে নিয়ে ব্যস্ত থাকতে পছন্দ করেন এই বলিউড নায়িকা। তবে উরফিকে সকলে অভিনয়ের থেকে বেশি তাঁর পোশাকের জন্য চেনেন। উরফি যে পোশাক পরেন তার সবটাই তিনি নিজে ডিজাইন করেন। কখনও ঘরের পর্দা কেটে পোশাক তৈরি করেন তো আবার কখনও চুল দিয়ে নিজের শরীর ঢেকে ছবি তোলেন।

তাঁর ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ঝড়ের গতিতে তা ভাইরাল। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যাও নিছক কম নয়। কাঁচের টুকরো দিয়ে পোশাক তৈরি করে সেই পোশাক পরে ভিডিও পোস্ট করছেন উরফি। কখনও নিজের শরীর মুরেছেন নিজের ছবি দিয়ে তৈরি পোশাক দিয়ে। সম্প্রতি তাকে দেখা গিয়েছে হাওয়াই মিঠাই দিয়ে তৈরি পোশাক পরতে। ইনস্টা ভিডিওতে দেখা যাচ্ছে নিজের পোশাক থেকে হাওয়াই মিঠাই খুলে খাচ্ছেন তিনি। বেশ কিছুদিন আগে সেফটিপিনের তৈরি পোশাক পরে ভিডিও পোস্ট করেছিলেন এই মডেল অভিনেত্রী। তাতেও নানা ভাবে সমলোচিত হয়েছিলেন উরফি।

ইনস্টাগ্রামে ভিডিও হোক বা ছবি যাই পোস্ট করুন না কেন বিতর্ক তাঁর পিছু ছারতে নারাজ। নানা সমালোচনার মুখে পরলেও নিজের সাজ পোশাক নিয়ে অনড় উরফি। বরং তিনি জানান এ সব সমালোচনা , মন্তব্য , অনুগামীদের কমেন্ট তাকে আরও বেশি করে উত্্সাহিত করে এই কাজের জন্য।