Date : 2022-12-03

এক অসম্পূর্ণ দাম্পত্যের সম্পূর্ণ গল্প বলবে “কথামৃত”। প্রকাশ্যে এল অফিসিয়াল পোস্টার।

এক অসম্পূর্ণ দাম্পত্যের সম্পূর্ণ গল্প বলবে “কথামৃত”। প্রকাশ্যে এল সিনেমার অফিসিয়াল পোস্টার। আগামী ১৮ই নভেম্বর বড়ো পর্দায় মুক্তি পাবে “কথামৃত”। পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক জিত চক্রবর্ত্তী।

ছবির মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক গাঙ্গুলী ও অভিনেত্রী অপরাজিতা আঢ্য কে। ইতিমধ্যে ছবির অফিসিয়াল ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে সোশ্যাল সাইডে। একজন বোবা (কথা বলতে না পারা) মানুষের চরিত্রে দেখা যাবে কৌশিক গাঙ্গুলী কে। আর তাই একটা ছোট্টো লাল ডাইরিতে লিখে রাখেন নিজের মনের সমস্ত কথা গুলো। সেই ডাইরির নাম “কথামৃত”। ছবিতে কৌশিক গাঙ্গুলীর স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্য কে।

গল্পের প্রেক্ষাপট কিছুটা এমন, নিজেদের পাড়ার আদর্শ স্বামী-স্ত্রী সনাতন (কৌশিক গঙ্গোপাধ্যায়) ও সুলেখা (অপরাজিতা আঢ্য)। ছেলে ঋককে নিয়ে তাঁদের সুখের সংসার। তাঁদের এই ভালোবাসায় ভরা পরিবারকে পছন্দ করে এলাকার সমস্ত মানুষ। সনাতন কথা বলতে পারেন না। কিন্তু দীর্ঘদিন ধরে তাঁর পরিচিত ব্যক্তিরা তাঁর মনের ভাব বুঝতে পারেন। তবে, মনের কথা বলার জন্য় তিনি একটি পকেট ডায়রি সবসময় সঙ্গে রাখেন। সেই ডায়রিটিকেই তিনি ‘কথামৃত’ নাম দিয়েছেন। 

ছবিতে আরো দুটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ বসু ও অদিতি চ্যাটার্জি। ছবির পরিচালক জিত চক্রবর্ত্তী জানান “এটি কৌশিক গাঙ্গুলী ও অপরাজিতা আড্য এর এক অনন্য জীবনের গল্প। মানুষের জীবনে কথা যে কতটা গুরুত্বপূর্ণ সেটা নিয়ে এই ছবি। প্রতিটি সম্পর্কের বুননে কথার গুরুত্ব এই “কথামৃত”।