Date : 2022-12-03

ডার্বি দেখতে গিয়ে বিপত্তি, স্টেডিয়ামেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন বাগুইআটির যুবক

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিক:- ইস্টবেঙ্গল মোহনবাগান ডার্বি! শহর জুড়ে উত্তেজনা। সেই উত্তেজনায় শামিল হয়ে বাগুইআটির বাসিন্দা জয় শঙ্কর সাহা গিয়েছিলেন যুবভারতী স্টেডিয়ামে খেলা দেখতে। ইস্টবেঙ্গলের হয়ে গলাও ফাটাচ্ছিলেন তিনি। কে জানত এটাই শেষ ম্যাচ দেখছিলেন তিনি। স্টেডিয়ামেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন তিনি।

যুবভারতীর একেবারে কাছেই অবস্থিত আমরি নার্সিংহোম। তিনি অসুস্থ হয়ে পড়লে সেখানে তাকে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানান ইতিমধ্যেই মৃত্যু হয়েছে তার। এই ঘটনায় তার পরিবার এবং এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

বছর ৩৮- এর জয়শঙ্কর এদিন গিয়েছিলেন খেলা দেখতে। কিন্তু ম্যাচ শুরুর ১৫ মিনিটের মধ্যে আচমকাই তিনি অসুস্থ হয়ে পড়েন। মুখ দিয়ে রক্ত বেরিয়ে আসে তার সঙ্গে সঙ্গে পুলিশ তাকে নিয়ে নার্সিংহোমে যায়। সেখানে চিকিৎসকরা তাকে সুস্থ করে তোলার সমস্ত চেষ্টা করলেও কাজ হয়নি। নার্সিংহোমের পক্ষ থেকে জানানো হয়েছে যে তাকে সেখানে আনা হয় যখন তখন তার জ্ঞান ছিল না। তার ৩৭ মিনিট পর তাকে মৃত ঘোষণা করা হয়।

রবিবার সকাল অবধি তার দেহ মর্গে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং তারপর ময়নাতদন্ত করে দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে। ইস্টবেঙ্গল সমর্থকের এভাবে মৃত্যু এক নিমেষে ম্লান করে দিয়েছে মোহনবাগানের জয়কে। ইস্টবেঙ্গল ভক্তদের পাশাপাশি শোক জানিয়েছেন মোহনবাগানীরাও।