Date : 2022-12-03

বিয়ের মরশুমের শুরুতেই নতুন মোড়কে ফিরল ২৩ বছর আগের হিট গান “চোখ তুলে দেখো না”। মেট্রো স্টেশনে হল গান প্রকাশ।

রাকেশ নস্কর, সাংবাদিক ঃ বাংলার সেই জনপ্রিয় গান চোখ তুলে দেখো না কে এসেছে। প্রসেনজিত চট্টোপাধ্যায়ের দমদার নাচে মোড়া শ্বশুবাড়ি জিন্দাবাদ ছবির সেই গান। ফের নতুন মোড়কে প্রকাশ পেল। এখানেও প্রসেনজিত চট্টোপাধ্যায়কে ভিন্ন মেজাজে দেখা গিয়েছে। বাংলা ছবি প্রসেনজিত ওয়েডস ঋতুপর্ণা ছবির এই টাইটেল ট্র্যাক প্রকাশ পেল অভিনব কায়দায়।   মেন্ট্রো স্টেশনে প্রসেনজিত চট্টোপাধ্যায় অনুরাগীদের উপস্থিতিতে। এছাড়াও ছবির মুখ্য চরিত্র ইপ্সিতা মুখোপাধ্যায় উপস্থিত ছিলেন।

সবাই মিলে চোখে তুলে দেখানো না গানে মেট্রো স্টেশনে পারফর্মও করলেন।জমজমাট এই টাইটেল ট্র্যাকের লঞ্চে এসে নিজের মনোভাব প্রকাশ করলেন অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায়।

পারফর্ম করার মেগাস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায় জানালেন, “২৩ বছর হয়ে গিয়েছে শ্বশুরবাড়ি ছবিটির। আমরা শ্বশুরবাড়ি জিন্দাবাদের সেলিব্রেশন করতে চেয়েছি। এই গানটি সেই ছবিটিকে ডেডিকেট করে। এমন একটি গান এখন বিয়ে বাড়িতে বাজে।“

২৫ নভেম্বর মুক্তি পাবে প্রসেনজিত ওয়েডস ঋতুপর্ণা। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋষভ বাসু ও ইপ্সিতা মুখোপাধ্যায়। ছবির টাইটেল ইতিমধ্যেই সবার নজর কেড়েছে। বিয়ের মরশুম শ্রোতাদের মন ছুঁয়ে যাবে সেই আশাই করছেন ছবির কলাকুশলী।