Date : 2022-12-03

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স মেগা লাকি ড্র।

ওয়েব ডেস্ক : শ্যাম সুন্দর কোং জুয়েলার্স তার ঐতিহ্য বজায় রেখে প্রত্যেক বছরের মত এই বছরেও আয়োজিত হল প্রাক পুজোতে শারদীয়া স্বর্ণ সম্ভার এবং প্রাক দীপাবলিতে চমক ভরা ধনতেরাস । বিপুল সারা জাগানো এই উৎসব মুখর আয়োজনের মধ্যে শারদীয়া স্বর্ণ সম্ভার- ২১ সেপ্টেম্বর থেকে ১লা অক্টোবর এবং চমক ভরা ধনতেরাস- ১৪ অক্টোবর থেকে ২৪ শে অক্টোবর অব্দি শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর সব শাখা শোরুমে সফলতার নিদর্শন এ বাস্তবায়িত হয়।

দুটি আয়োজনে প্রতি কেনাকাটায় নিশ্চিত উপহারের পাশাপাশি ছিল বিশেষ ছাড় এবং ডেইলি লাকি ড্র ও মেগা ড্রয়ের ব্যবস্থা । ভারত সেবাশ্রম সংঘের সহ-সম্পাদক স্বামী বোধিসত্তানন্দ জি মহারাজ, অভিজিৎ ভট্টাচার্য, ডিরেক্টর স্কুল অফ সাইন্স এবং শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর ডিরেক্টর অর্পিতা সাহা এর উপস্থিতিতে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে স্বর্ণ সম্ভার ও চমকভরা ধনতেরাসের সব শাখা শোরুমের মধ্যে মেগা লাকি ড্র এর অনুষ্ঠিত হয়।

মেগা লাকি ড্রইয়ের সুইফট ডিজায়ার গাড়ির বিজয়ী হলেন-
বাপন দেব – k1121
মেগা লাকি ড্র এর স্কুটি বিজয়ীরা হলেন
গায়ত্রী সাহা – J1740
মাধুরী চক্রবর্তী – F1268

স্বামী বোধিসত্তানন্দ জি মহারাজ ও অভিজিৎ ভট্টাচার্য এই পর্বে উপস্থিত থাকতে পেরে তাদের উৎসাহের কথা জানান ও শ্যাম সুন্দর কোং জুয়েলার্সকে উৎসবের মরশুমের পরিসমাপ্তিতে অভিনন্দন জানান। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর ডিরেক্টর অর্পিতা সাহা সমস্ত ক্রেতা বন্ধু ও লাকি ড্র বিজয়ীদের অভিনন্দন ও শুভ দীপাবলীর শুভেচ্ছা জানান। প্রতিবারের মত এইবারের উৎসবেও সকলে সংস্থার পাশে থাকার জন্য বিশেষভাবে কৃতজ্ঞতাও জানান।