Date : 2022-12-05

আরও খানিকটা অবনতি ঐন্দ্রিলার, মির‍্যাকেলের আশায় পোস্ট সব্যসাচীর

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিক:- আরও খানিকটা সংকট বাড়ল ঐন্দ্রিলা শর্মার। ঐন্দ্রিলার মাথায় রক্ত জমাট বেঁধে রয়েছে এই ব্লাড ক্লট নিয়েই চিন্তিত চিকিৎসকরা। জানা গেছে মস্তিষ্কের যেখানে অপারেশন করা হয়েছে তার অন্যদিকে চাপ পড়ছে। এর উপর ক্লট হওয়ায় তা সমস্যা তৈরি করছে। জ্বরও কমেনি তার যা এই অবস্থায় একেবারেই ভালো নয় বলে মনে করছেন চিকিৎসকরা। গতকালের তুলনায় মঙ্গলবার খানিকটা অবনতি হয়েছে অভিনেত্রীর হাসপাতাল সূত্রে খবর এমনটাই।

এর ফলে আবার বাড়ানো হল ঐন্দ্রিলার ভেন্টিলেশনের মাত্রা। নতুন তৈরি হওয়া ব্লাড ক্লট আকারে অত্যন্ত ছোট হওয়ায় এখনই অপারেশন করা যাবে না। ব্লাড প্রেশারও সোমবার রাত থেকে ওঠা নামা করছে। ইনফেকশনও বাড়ছে। ফলে জ্বরও কমছে না।

সোমবার তার জন্য ফেসবুকে সব্যসাচী লিখেছেন, ‘কোনওদিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। মিরাকলের জন্য প্রার্থনা করুন। সুপার ন্যাচরালের জন্য প্রার্থনা করুন। খারাপ পরিস্থিতিতেও অমানুষিক লড়াই জারি রেখেছে ও।’

তার এই পোস্ট ঘিরে স্বাভাবিক ভাবেই শঙ্কা তৈরি হয়ে যায়। সকলেই প্রার্থনা করতে শুরু করেন। অভিনেতা জিতু কামাল সব্যসাচীর একটি ছবি দিয়ে ফেসবুকে লেখেন ঈশ্বরকেও মনে করিয়ে দেওয়া দরকার ছেলেটির নাম সব্যসাচী। টলিউডের অনেকেই ঐন্দ্রিলার সুস্থতা কামনা করছেন।