Date : 2022-12-03

সুকান্তর সঙ্গে দূরত্ব বাড়ছে শান্তনুর, মতুয়া ভোট নিয়ে চিন্তা বাড়ছে।

সুচারু মিত্র সাংবাদিক পঞ্চায়েত ভোটের আগেই মতুয়া সম্প্রদায়ের সঙ্গে দূরত্ব বাড়ছে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের, আরো ভালো করে বললে শান্তনু ঠাকুর এবং সুব্রত ঠাকুরের সঙ্গে দূরত্ব বাড়ছে বিজেপির রাজ্য সভাপতির, বৃহস্পতিবার বনগাঁয় বিজেপির রাজ্য সভাপতির সভায় অনুপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তুর ঠাকুর এবং সুব্রত ঠাকুর। এমনিতে সিএএ নিয়ে মতুয়াদের মধ্যে ধোঁয়াশা রয়েছে, তার ওপর দলের বিভিন্ন কমিটিতে মতুয়া সম্প্রদায়ের প্রতিনিধি না থাকায় মতুয়াদের মধ্যে ক্ষোভ রয়েছে, পঞ্চায়েত ভোটের মুখে শান্তনুর সঙ্গে দূরত্ব বাড়ায় বনগায় পঞ্চায়েত ভোটে প্রভাব পড়বে বলে মনে করছেন নেতৃত্বের একাংশ। বিক্ষোভের পরিবেশ মেটাতে কি এবার কোন কেন্দ্রীয় নেতৃত্ব আসরে নামবেন? তাই নিয়ে এখন জল্পনা বিজেপির অন্দরে।

মতুয়াদের সমস্যা মেটাতে তবে কি এবার কোন কেন্দ্রীয় নেতৃত্ব মাঠে নামতে চলেছেন? সুনীল বানসাল মঙ্গল পান্ডেরা কি, এবার মতুয়া গড়ে গিয়ে সুকান্ত বিরোধী শান্তনুকে বোঝাবেন । ভোট যত এগিয়ে আসছে ততই সংগঠনের ভেতরকার দ্বন্দ্ব দুর্বল করে দিচ্ছে বিজেপিকে।

সুকান্তর সভায় শান্তনু উপস্থিত না থাকায় এবার দিল্লির নেতৃত্বের কাছে অভিযোগ জানাতে চলেছেন বিজেপি রাজ্য সভাপতি, কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে কি কেন্দ্রীয় নেতৃত্ব কোন ব্যবস্থা নেবে? সেদিকেই তাকিয়ে বিজেপির একাংশ