Date : 2022-12-03

সুব্রত চট্টোপাধ্যায়কে ফেরানোর দাবিতে বিজেপি অফিসে পোস্টার, সুব্রত ফিরলে বিজেপি বাঁচবে?

সুচারু মিত্র সাংবাদিক : সুব্রত চট্টোপাধ্যায় রাজ্য বিজেপিতে এক অত্যন্ত গুরুত্বপূর্ণ নাম, তবে কখনোই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি তিনি, কিন্তু তিনি ছিলেন বিজেপির রন কৌশল তৈরি করে দেওয়ার কান্ডারী, ২০১৯ লোকসভা নির্বাচনে তার চালেই বাজিমাত করেছিল বিজেপি। বাংলা থেকে বিজেপি পেয়েছিল ১৮ সাংসদ। তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তার বোঝাপড়া ছিল একেবারে কোচ এবং অধিনায়কের মত। পরবর্তীকালে রাজ্য সভাপতি পরিবর্তনের সাথে সাথেই বিজেপির সাধারণ সম্পাদক সংগঠনের পদ থেকে সরিয়ে দেওয়া হয় সুব্রত চট্টোপাধ্যায়কে, দায়িত্বে আনা হয় অমিতাভ চক্রবর্তীকে।

কিন্তু অমিতাভ চক্রবর্তীকে নিয়ে বিজেপির অন্দরে বিক্ষোভ বেড়েই চলেছে দিনের পর দিন, আর এবার পঞ্চায়েত নির্বাচনের আগে সুব্রত চট্টোপাধ্যায়কে তার পুরনো পদে ফিরিয়ে আনার জন্য রাজ্য বিজেপির সদর দপ্তরের বাইরে এবং সেন্ট্রাল অ্যাভিনিউতে পোস্টার, পোস্টারে লেখা সুব্রতদাকে ফেরাও বিজেপিকে বাঁচাও। কিন্তু কারা দিল এই পোস্টার? বিজেপির অন্দরে তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

যদিও পরে এই পোস্টার সরিয়ে ফেলা হয়, আর এস এস থেকে আসা সুব্রত চট্টোপাধ্যায়কে এখন বড়ই মিস করছে বঙ্গ বিজেপির একাংশ এ কথা বলাই যায়।।