Date : 2023-01-28

নির্ভয় হোন,”ধেড়ে ইঁদুর বেরবে” কমিশনকে উদ্দেশ করে মন্তব্য বিচারপতি বিচারপতি গঙ্গোপাধ্যায়

ষষ্ঠী চট্টোপাধ্যায়, সাংবাদিক:- সিবিআই আমাকে জানিয়েছে যে সুবিরেশ ভট্টাচার্য মুখ খুলছেন না। তাকে দিল্লি নিয়ে জেরা করা হোক। মুখ খুলতেই হবে।
দুপুর তিনটের সময় এসে আমাকে জানান যে সুবিরেশ ভট্টাচার্য মুখ খুলছেন কিনা। – সিবিআইকে উদ্দেশ্য করে নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

নবম – দশমশ্রেণীর ১৮৩ ভুয়ো সুপারিশের তালিকা ২৪ ঘণ্টার মধ্যে প্রকাশ করার নির্দেশের পাশাপাশি কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করার নির্দেশ বিচারপতির অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

বৃহস্পতিবার মামলা চলাকালীন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় সিবিআই রাজ্যে স্কুল সার্ভিস কমিশন এবং মামলাকারীর আইনজীবীর উদ্দেশ্যে বলেন এদের মধ্যে কতজন, কোন স্কুলে কর্মরত রয়েছেন তা জেলা স্কুল পরিদর্শকের কাছ থেকে জানতে চাইবে কমিশন।আগামী ৩ দিনের মধ্যে কমিশনকে এই তথ্য জানাবেন জেলা স্কুল পরিদর্শকরা।১৪ ই ডিসেম্বরের মধ্যে পরবর্তী রিপোর্ট পেশ করবে এসএসসি।

চলতি সপ্তাহের শনিবার ৩ রা ডিসেম্বর কমিশন , মামলাকারী এবং সিবিআই নিজেদের মধ্যে বৈঠক করবেন। গাজিয়াবাদ এবং কমিশনের দপ্তর থেকে বাজেয়াপ্ত হওয়া হার্ডডিস্ক থেকে ইতিমধ্য ওএমার সিটের যে নমুনা দেওয়া হয়েছে তা খতিয়ে দেখে রিপোর্ট দেবে সিবিআই। – নির্দেশ আদালতের।

এদিন মামলা চলাকালীন বিচারপতি এসএসসির উদ্দেশ্যে বলেন অকল্পনীয় নির্দেশ দেব। এরা সরকারকে সমস্যায় ফেলছে। কমিশনের অফিসে ভুঁড়ি ভুঁড়ি দুর্নীতি হয়েছে। – মন্তব্য বিচারপতির।