Date : 2023-01-28

ফের মানবিক রুপে অভিনেতা সোনু সুদ। বিমানবন্দরে যাত্রীর সাহায্যে অভিনেতা ।

রাকেশ নস্কর, সাংবাদিক : অতিমারীর পরিস্থিতিতে মানুষের মসিহা হয়ে উঠেছিলেন অভিনেতা সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর দায়িত্ব নিয়েছিলেন তিনি। এবার বিমানবন্দরে এক ব্যক্তির প্রাণ বাঁচালেন অভিনেতা সোনু সুদ। নেটিজেনরা সোনুর এই কাজের প্রশংসায় পঞ্চমুখ। সোনু দুবাই বিমানবন্দর থেকে ফেরার সময় ঘটনাটি ঘটে। সোনু দাঁড়িয়ে ছিলেন ইমিগ্রেশন ডেস্কের লাইনে। হঠাত্ চিৎকার-চেঁচামেচি শুনতে পান অভিনেতা।

পরবর্তীকালে তিনি জানতে পারেন মাঝ বয়সী এক ব্যক্তি অজ্ঞান অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন। সোনু দেখা মাত্রই সময় নষ্ট না করে ছুটে যান ওই ব্যক্তির কাছে । একটি কুশনের ব্যবস্থা করেন ব্যক্তির মাথা জন্য। এমন কি সিপিআর-ও দেওয়া হয় ব্যক্তিকে। সিপিআর দেওয়ার পর জ্ঞান ফেরে এই ব্যক্তির। ঘটনাস্থলে চলে এসেছিলেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষী ও স্বাস্থ্যকর্মীরা । বাকিটা তাঁরাই দেখার দায়িত্ব নেন।

লকডাউনের সময় সাধারণ মানুষের জন্য দিনের পর দিন পরিশ্রম করে গিয়েছিল অভিনেতা। যতবার পরিযায়ী শ্রমিকরা বাড়ি ফেরার আর্জি করেছেন । ততবার ট্রন, বিমান থেকে শুরু করে বাস। সব রকমের মাধ্যমে মানুষদের বাড়ি ফিরিয়ে দেওয়া বন্দোবস্ত করেছিলেন অভিনেতা । মানুষে সেবায় তাঁর কর্মসূচি এখনও চালিয়ে যাচ্ছেন।