Date : 2023-01-28

আসছে বাংলা ছবি পদাতিক। তার আগে ছবির মুখ্য চরিত্রে মৃণাল সেনের লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চঞ্চল চৌধুরী ।

রাকেশ নস্কর, সাংবাদিক : সৃজিতের পদাতিক –এ বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী পরিচালক মৃণাল সেনের লুকে দেখে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়। সোশ্যাল মিডিয়াতেও এই ছবি পোস্ট হওয়ার পর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও। ছবির মুখ্য ভূমিকায় চঞ্চল চৌধুরীর ব্ল্যাক অ্যান্ড ওয়াইট লুক। যেখানে মৃণাল সেনের ভঙ্গিতে কপালের পাশে হাতে ঠেশ দিয়ে ভাবুক অবস্থায় বসে রয়েছেন মৃণাল সেন।

এক সংবাদমাধ্যমে অভিনেতা চঞ্চল চৌধুরী জানিয়েছেন,” একটা দুঃসাহসিক ব্যাপার মৃণাল সেনের চরিত্রে অভিনয় করাটা । সাহস থাকতে হয় এই চরিত্রে অভিনয় করার জন্য । সেই সাহসটি আমার আছে কিনা এবং সেই সঙ্গে যোগ্যতা, আমার আছে কিনা সেটা বলার আগে, বিষয়টা চিন্তা করলে আমার তো অবিশ্বাস্য লাগছে একজন তৃতীয় ব্যক্তি হয়ে । তবুও দুঃসাহস নিয়ে এই কাজটি করা কাজের প্রতি একটা লোভ, স্বপ্ন থাকার কারণে । সৃজিতের যা ছবি দেখেছেন, তা দেখে সৃজিতের সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল।” বলে জানান চঞ্চল চৌধুরী। এছাড়াও তিনি আরও জানান, ” চলচ্চিত্র জগতের একজন দিকপাল ব্যাক্তিত্ব মৃণাল সেন । তাঁর চরিত্রে অভিনয় করা মানে শ্রেষ্ঠতম একজন পরিচালকের ইতিহাসের অংশ হয়ে থাকা ”।

ছবির বিভিন্ন চরিত্রের প্রথম ঝলক ইতিমধ্যেই প্রকাশ পয়েছে। যেখানে মৃণাল সেনের পাশাপাশি গিতা সেন, কুণাল সেন সহ অল্প বয়সী মৃণাল সেনের প্রথম ঝলক দেখা গিয়েছে।