Date : 2023-01-29

বিতর্ক কাটিয়ে বক্স অফিসে পাঠান ঝড়। বাঁদ ভাঙা উচ্ছ্বাস শাহরুখ ভক্তদের।

রাকেশ নস্কর, সাংবাদিক ঃ অপেক্ষার অবসান। শাহরুখ খান অভিনীত পাঠান বক্স অফিসে মুক্তি পেল। শুধু তাই নয়, ছবি ঘিরে যে উচ্ছ্বাস ছিল সিনেপ্রেমীদের । সেই কথাই মাথায় রেখে ছবি প্রদশনের জন্য শো টাইম বাড়িয়ে দেওয়া হয়েছে। প্রথম শোয়ের জন্য ৩০০ শো বারিয়ে দেওয়া হয়েছে বলে সুত্রের খবর। গোটা বিশ্বে মোট ৮০০০ টি প্রেক্ষাগৃহে পাঠান ছবিটি প্রদর্শিত হয়েছে। ভারতে ৫৫০০টি প্রেক্ষাগৃহে ও অন্যান্য দেশে ২৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পাঠান।এই বিষয় তথ্য প্রকাশ করেছেন তরণ আদর্শ।

চার বছর পর বুধবার মুক্তি পেল শাহরুখ খানে পাঠান সিনেমা। মুক্তি পেল আগে হাজারও বিতর্ক। তবে পাঠান এগিয়ে চলেছে নিজের গতিতে। বহু টানাপোড়েনের পর পাঠান ছবি দিয়ে ভক্তদের কাছে ফিরছেন শাহরুখ খান। এই সিনেমা ঘিরে উত্তেজনার পারদ চড়েছে সিনেপ্রেমীদের মধ্যে। ছবি মুক্তির দিন শাহরুখ খান ফ্যান অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কলকাতায় এক ড়্যালির আয়োজন করা হয়। সেখানে সিনেপ্রীদের উচ্ছ্বাস দেখার মত ছিল।

পাঠান ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান, দীপিকা পাডুকোণ। ছবিতে খল চরিত্রে দেখা গিয়েছে জন আব্রাহমকে। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। ছবি মুক্তির আগে বহু বিতর্ক থাকলেও। মুক্তি পাওয়া পর বাদ ভাঙা উচ্ছ্বাস দেখা গেল সিনেপ্রেমীদের।