Date : 2024-03-28

কনসার্টে সোনু নিগমের ওপর হামলায় ক্ষমাপ্রার্থী বিধায়কের পরিবার

নিশা হালদার, নিউজ ডেস্ক : সেলফি তোলা ঘিরে অশান্তির সূত্রপাত। সোমবার রাতে মুম্বইয়ের চেম্বুরে কনসার্ট চলাকালীন সোনু নিগমের সঙ্গে অভব্য আচরণ করেন স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে। সোনুকে বাঁচাতে গিয়ে স্টেজের সিঁড়ি থেকে নীচে পড়ে যান তাঁর বডিগার্ড। সোনুকে আড়াল করতে গিয়ে মার খেয়েছেন তাঁর গুরু ভাই রব্বানি খানও । তাঁকেও ঠেলে ফেলে দেওয়া হয়। দু’জনেই চোট পেয়েছেন। এই ঘটনার একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জল গড়িয়েছে অনেক দুর, এই ঘটনার জেরেই বিধায়ক প্রকাশ ফাটারপেকারের ছেলে স্বপ্নিলের বিরুদ্ধে এফআইআর রুজু করে চেম্বুর পুলিশ।

অপরদিকে গোটা ঘটনার জন্য সোনু নিগমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন স্বপ্নিলের দিদি সুপ্রদা ফাটারপেকার। তিনি নিজেও শিবসেনা কর্মী।

একটি ট্যুইটে তিনি লেখেন, ‘চেম্বুর ফেস্টিভ্যালের উদ্যোক্তা হিসেবে কয়েকটি কথা জানাতে চাই। পারফরম্যান্স শেষে সোনু নিগম তড়িঘড়ি স্টেজ থেকে নামছিলেন, আমার ভাই ওঁনার সঙ্গে সেলফি তোলবার চেষ্টা করছিল। ভিড় থাকায় ধাক্কাধাক্কি শুরু হয়।‘ সুপ্রদা আরও বলেন, ‘তাঁদের কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তাঁদের স্বাস্থ্যপরীক্ষার পর ছুটি দিয়ে দেওয়া হয়। সোনু নিগমজির জির কোনও চোট লাগেনি।‘ ঘটনাটিকে দুর্ভাগ্যজনক উল্লেখ করে সুপ্রদা বললেন,আয়োজক সংস্থার তরফে আমরা আনুষ্ঠানিকভাবে সোনু নিগম এবং ওঁনার টিমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। ২০ ফেব্রুয়ারির ঘটনাটি নিয়ে অনেকে রাজনীতি করছেন। ভুয়ো গুজব ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। সেগুলো বিশ্বাস করবেন না।’ অন্যদিকে এই ঘটনার প্রেক্ষিতে শিবসেনা বিধায়ক প্রকাশ ফাটরেপেকরের বলেন, তার ছেলে খুবই নম্র ও শান্ত। সে কাউকে ধাক্কা দিতে চায়নি। পুরো ঘটনাটাই অনিচ্ছাকৃত। যা হয়েছে খুবই দুঃখজনক। গোটা ঘটনায় তিনি অনুতপ্ত।