Date : 2024-04-13

নিন্দুকদের জবাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেবলীনা কুমার। “সেট পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছিলাম, বাবা করিয়ে দেয়নি”।

রাকেশ নস্কর, সাংবাদিক ঃ শুধুমাত্র অভিনেত্রী নন। পরিচয় দিতে গেলে প্রথমেই তৃণমূল বিধায়ক দেবাশিস কুমারের কন্যা তিনি। অন্যদিকে মহানায়ক উত্তমকুমারের নাতি গৌরবকে বিয়ে করেছেন তিনি । বর্তমানে টলিপাড়ার পরিচিত অভিনেত্রী দেবলীনা কুমার । এবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে হইচই ফেলে দিয়েছেন তিনি।
বর্তমানে রাজ্য রাজনীতি সরগরম নিয়োগ দুর্নীতি নিয়ে। প্রতিনিয়ত নতুন করে তথ্য প্রকাশ পাচ্ছে। এমনই সময় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঠাট্টা করলেন অভিনেত্রী দেবলীনা কুমার। নিয়োগ দুর্নীতিকে টেনে ৮ বছর আগের এক স্মৃতি শেয়ার করলেন অভিনেত্রী।

ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। পরীক্ষার রেজাল্টে যেখানে পরিক্ষায় পাস্টল আউট ছাত্র ছাত্রীদের তালিকা রয়েছে।। সেখানে দেবলীনা কুমারের নাম সবার শীর্ষে দেখা গিয়েছে । দেবলীনা এই ছবি শেয়ার করে লিখলেন, ” পেলাম আট বছর আগের একটি ছবি। বসেছিলাম সেট পরীক্ষায় আর প্রথম স্থান অর্জন করেছিলাম। কিছু মানুষ না ভাবে যে আমার বাবা এটা করিয়ে দিয়েছে তাই শেয়ার করলাম । অতটাও মূর্খ নই এইগুলো মাঝে মধ্যে খুজে পেলে মনে হয়। একটু হলেও পেটে বিদ্যে আছে । ” এই বলে অভিনেত্রী দেবলীনা কুমার খোঁচা দিয়েছেন নিন্দুকদের ।