Date : 2024-05-20

ব্যোমকেশ দেবের সত্যবতী হলেন মৌনী রায় ? টলিপাড়ায় জোর গুঞ্জন।

রাকেশ নস্কর, সাংবাদিক : এবার ব্যোমকেশের চরিত্রে দেব। বিরশা দাশগুপ্তর পরিচালনায় এই ছবি তৈরি হবে। ব্যোমকেশ হিসেবে দেবের খবর তো ছিল। তবে এবার নতুন সংযোজন হল সত্যবতীর চরিত্রে অভিনেত্রী মৌনী রায় । এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলা ছবিতে কাজ করতে চলেছেন তিনি। ছবিতে কাজ করার বিষয় পারিশ্রমিক নিয়ে কথাবার্তা নির্মাতাদের সঙ্গে মৌনীর। মৌনীর তরফ থেকে সম্মতি পেলেই মে মাস থেকেই শুরু হবে ছবির শুটিং। অন্যদিকে ছবিতে ব্যোমকেশে সহচর অজিতের ভূমিকায় দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্যকে।


ব্যোমকেশ মত বাঙালি প্রিয় চরিত্র বহুবার রূপোলি পর্দায় দেখা গিয়েছে। উত্তম কুমার থেকে শুরু করে আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য সবাই ব্যোমকেশের ভূমিকায় নিজেদের মেলে ধরেছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছেন টলিউড সুপারস্টার দেব।


কিছুদিন আগেই টুইট করে সুপারস্টার লেখেন, “ ১৭ বছর পূর্ণ হল ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে। ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি হতে চলেছে। ছবির প্রযোজনা করছে শ্যাডো ফিল্ম ও দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স । আপনাদের আশীর্বাদ একান্ত কাম্য। কলাকুশলীদের নাম খুব শিঘ্রই প্রকাশ্যে আসবে।