Date : 2024-06-26

শ্যুটিং ফ্লোরে ফিরলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। অনুরাগীদের জন্য দিলেন সোশ্যাল বার্তা

রাকেশ নস্কর, সাংবাদিক : শ্যুটিং ফ্লোরে ফেরার কথা জানিয়েছিলেন। নিজের ব্লগে জানিয়েছিলেন খুব শিঘ্রই কাজে ফিরবে। পেশাদারিত্বের জলজ্যান্ত উদাহরণ তিনি। ৮০ বছরের এই কিম্বদন্তী বিগ বি শুরু করলেন শ্যুটিং।
হায়দরাবাদে চলাকালীন চোট লাগে বিগ বি-র। ‘প্রজেক্ট K’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে এই ঘটনা। ক্ষতিগ্রস্ত হয় পাঁজরের তরুণাস্থি । হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিত্সা ও চোটের জায়গাটি স্ক্যান করা হয়। এরপর বাড়িতেই বিশ্রামে ছিলেন অভিনেতা । তবে ব্যথা অনুভব করছিলেন তিনি। চলাফেরা কমিয়ে দিয়েছিলেন তিনি। জলসার সামনে অনুরাগীদের আসতে বারণ করেছিলেন।

সমস্যা আরও বারে যখন এই কিংবদন্তি অভিনেতার পায়ের কড়ায় ফোস্কা হয়। চিকিত্সকে সাহায্যে অনেকটা সুরাহা হয়। এখনও যন্ত্রণা রয়েছে। তবে কাজ ছেড়ে থাকেন কি করে। অবসরযাপন ত্যাগ করে কাজে ফিরলেন তিনি। সেই কথা ব্লগে জানিয়েছেন বিগ বি। ব্লগে অমিতাভ লিখেছেন, “প্রবল ইচ্ছে সুস্থ হওয়ার। যাবতীয় অসুবিধা সত্ত্বেও সমস্যায় জর্জরিত এই শরীরের হয়তো প্রবল চেষ্টা রয়েছে। শুভাকাঙ্খীদের যত্ন আর আমার বৃহত্তর পরিবার ও আর আরোগ্য কামনার জোরেই সম্ভব হয়েছে ।ভালবাসাও ও কৃতজ্ঞতা রইল।”