Date : 2024-04-13

এবারে প্রথম বার জুটি বাঁধছে অভিনেতা জিতু কমল ও ঋতাভরী চক্রবর্তী। পরিচালনায় দ্বায়িত্বে অংশুমান প্রত্যুষ।

রাকেশ নস্কর : এবারে বাংলা ছবিতে একসাথে জুটি বঁাধছে অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। ছবির নাম “আপনজন”, মুক্তি পাবে “এসকে মুভিজ” এর ব্যানারে প্রযোজক অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনাতে।
সিঙ্গল পেরেন্টের গল্প বলছে ছবি “আপনজন”। ছবিতে একজন সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী কে, অন্যদিকে একজন সিঙ্গেল ফাদারের চরিত্রে দেখা যাবে অভিনেতা জিতু কমল কে। ঘটনাক্রমে দুজনের একে অপরের সাথে দেখা হয়, কিন্তু নিজেদের সন্তানের ভবিষ্যৎ এর চিন্তায় নিজেদের সম্পর্ক নিয়ে এগোবে কিনা তা নিয়ে দোলা চলে থাকে দুটি চরিত্র। ছবিতে রুপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, অন্যদিকে পার্থিব চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জিতু কমল।

ছবিতে আরো একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল সরকার, যাকে পুরোপুরি ভিন্ন লুকে দেখা যাবে এই সিনেমায়। ছবিতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী বিলাস ও উদিতা।

পরিচালক অংশুমান প্রত্যুষ জানান “অনেকদিন থেকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ও অভিনেতা জিতু কমলের সাথে কাজের কথা চলছিল। বেশ কয়েকটি চিত্রনাট্য নিয়ে আলোচনা করার পর এই ছবিটি নিয়ে আমরা শ্যুটিং ফ্লোরে যাচ্ছি। ছবির অনেকটাই শ্যুটিং হবে লন্ডন শহরে, কলকাতা শহরেও কিছু শ্যুটিং হবে। পুরোপুরি ভিন্ন স্বাদের গল্প এই “আপনজন”। আশা করছি দর্শকদের ভালো লাগবে”। চলতি মাসে শ্যুটিং শুরু হবে ছবি “আপনজন” এর।