Date : 2024-06-26

প্রকাশ্যে এল চমক দেওয়া “সব চরিত্ররা” ওয়েব সিরিজের চরিত্রদের লুক। শ্যুটিং শেষ হল “সব চরিত্ররা” ছবির।

রাকেশ নস্কর, সাংবাদিক :

প্রকাশ্যে এল এবার “সব চরিত্ররা” ছবির চরিত্রদের লুক। সম্প্রতি কলকাতা শহরে শ্যুটিং শেষ হল এই ছোটো ছবির। পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক দীপ। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋতব্রত মুখার্জী, দেবরাজ ভট্টাচার্য্য, প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য, দেবপ্রসাদ হালদার, রানা বসু ঠাকুর।এক স্ট্রাগেলার অভিনেতার জীবনে ঘটে যাওয়া এক ঘটনার গল্প বলবে ‘ সব চরিত্ররা”। কুশল একজন অভিনেতা, সে নিজে জানে সে একজন দক্ষ অভিনেতা। কিন্তু সঠিক সুযোগ না পাওয়ায়,এক আক্ষেপ তার মনে কাজ করে সারাক্ষণ।

একদিন রাতে হুট করেই আগমন হয় কুশল এর বাড়িতে এক ব্যক্তির । ব্যক্তি নিজের পরিচয় দেয়। কিন্তু কুশল এর সন্দেহ থাকে এই আগন্তুক এর পরিচয় নিয়ে। আগন্তুক এর আগমন কেই কেন্দ্র করে গড়ে উঠবে গল্প। পরিচয় ও দ্বন্দ্বের মাঝেই এক সাসপেন্স ও টুইস্ট কাজ করবে গল্প যত এগিয়ে চলবে।
ঋতব্রত মুখার্জীর বিপরীতে দেখা যাবে প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য কে। তিনি একটি টম বয় এর চরিত্রে অভিনয় করছেন এই শর্টফিল্ম এ।। গল্প এগোনোর সাথে সাথেই প্রিয়াঙ্কা ও আগন্তুক এর মাঝে বন্ধুত্ব গড়ে ওঠে। সেইখানেও গল্পের শেষে টুইস্ট।।
পরিচালক দীপ এর এইটা তৃতীয় ছবি। খুব শীঘ্রই মুক্তি পাবে তার একটি ওয়েব সিরিজ “নেক্রো”। তারই মাঝে এই শর্টফিল্ম এর শ্যুটিং শেষ করলেন তিনি। এই শর্টফিল্মে দেবপ্রসাদ হালদারকে দেখা যাবে বিশেষ চরিত্রে।