Date : 2024-06-24

খোলা হাওয়া আয়োজিত রবীন্দ্রজয়ন্তীতে নাম নেই দিলীপ সুকান্তর, তুঙ্গে বিতর্ক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : কয়েকদিনের মধ্যেই রাজ্য সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি খোলা হাওয়া নামক একটি সংস্থার অনুষ্ঠানে যোগ দেবেন অমিত শাহ। এই খোলা হাওয়া সংগঠন রবীন্দ্রজয়ন্তীর করেছে, আর তাতেই যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু সেই খোলা হাওয়া অনুষ্ঠানের পোস্টার দিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

পোস্টারে নাম নেই বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ, এবং বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের , আর তাই সংগঠন নিয়ে প্রশ্ন তুলেছে, বিক্ষুব্ধ বিজেপির সংগঠন সেভ বেঙ্গল বিজেপি। যে অনুষ্ঠানে প্রধান বক্তা অমিত শাহ, যেখানে উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সেখানে দলের দুই শীর্ষ নেতার নাম না থাকা নিয়ে প্রশ্ন তুলেছে সেফ বেঙ্গল বিজেপি।

শোনা যায় এই খোলা হাওয়া সংগঠনটি একটা সময় তৈরি করেছিলেন বাবুল সুপ্রিয়, তবে তখন তিনি বিজেপিতে ছিলেন এখন তিনি তৃণমূলে, তাহলে এই সংগঠন বয়ে নিয়ে যাচ্ছে তৃণমূল ঘনিষ্ঠরা ? সেই প্রশ্ন ইতিমধ্যে তুলে দিয়েছে সেভ বেঙ্গল বিজেপি। রবীন্দ্রজয়ন্তীর আগেই খোলা হাওয়া আয়োজিত রবীন্দ্রজয়ন্তী নিয়ে বিতর্ক এখন তুঙ্গে।