Date : 2024-06-13

বড়ো পর্দায় এবারে ভূতের গল্প “তান্ত্রিনী”। মুক্তি পেল ফার্স্ট লুক পোস্টার।*

রাকেশ নস্কর : এবারে বড়ো পর্দায় ভূতের গল্প। আসছে নতুন ছবি “তান্ত্রিনী”। ছবির পরিচালনা করছেন পরিচালক ডা: অরিন্দম ব্যানার্জি ও সৃজিতা রানা ব্যানার্জি। মুক্তি পেল সেই ছবির প্রথম লুক। পুরোপুরি এই ভূতের গল্পের শ্যুটিং হবে কলকাতা শহরে ও তার পার্শবর্তী অঞ্চলে। ছবির মুখ্য চরিত্র তান্ত্রিনী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৃজিতা রানা ব্যানার্জি। অন্যান্য মুখ্য চরিত্রে অভিনয় করছেন অয়ন দেবনাথ, সাত্বিকা ঘোষ, রিনা রানা, দীপঙ্কর চ্যাটার্জী, সইকত রায়, বিজু পাত্র প্রমুখ।

ছবির মুখ্য চরিত্র আয়ুশী একটি আইটি সেক্টরে চাকরী করেন। চাকরী সূত্রে কলকাতাতে একা থাকেন। কিন্তু গ্রামের বাড়ির বাসন্তী পুজো উপলক্ষে আয়ুশী নিজের গ্রামের বাড়ি যায়, আর সেখানে খুঁজে পায় একটি বই। এখান থেকে শুরু হয় সিনেমার মূল রহস্য। ছবির মোড় যত এগিয়ে যেতে থাকে, রহস্য আরো বাড়তে থাকে। খুন, সাসপেন্স এর গল্প এই ছবি “তান্ত্রিনী”। ছবিতে দুটি গান রয়েছে। মিউজিকের দ্বায়িত্বে রয়েছেন মিউজিক ডিরেক্টর সাহেব চক্রবর্তী।

পরিচালক ডা: অরিন্দম ব্যানার্জি জানান “এটি একটি ভূতের গল্প। যার প্রতিটি মোড়ে রয়েছে নতুন চমক। ছবির কিছুটা পার্ট শ্যুটিং হবে গ্রামের দৃশ্যেতে। কিছুটা পার্ট শ্যুটিং হবে কলকাতা শহরে। ছবিতে একটি রহস্যময় বই খুঁজে পাওয়া যায়, সেটি কিসের বই, সেটা নিয়ে গল্প। আশা করছি দর্শকদের ভালো লাগবে”।

অভিনেত্রী সৃজিতা রানা ব্যানার্জি জানান “এটি আমার কাছে পুরোপুরি ভিন্ন ধরনের একটি চরিত্র। ভৃতের গল্পে এমন চরিত্র এর আগে তেমন অভিনয় করিনি। তাই নিজেকে আলাদা ভাবে প্রস্তুতি করছে হচ্ছে। আশা করছি আয়ুশী চরিত্রটি সবার ভালো লাগবে”।