Date : 2024-07-24

আবার একসাথে ফিরছে বিক্রম-সোলাঙ্কি। প্রকাশ্যে এল ছবির পোস্টার ও মুক্তির তারিখ।

রাকেশ নস্কর : প্রকাশ্যে এল বিক্রম-সোলাঙ্কির নতুন ছবি “শহরের উষ্ণতম দিনে” ছবি পোস্টার। সাথে ঘোষনা করা হল ছবি মুক্তির তারিখ। আগামী ৩০ই জুন বড়ো পর্দায় মুক্তি পাবে বিক্রম-সোলাঙ্কির ছবি “শহরের উষ্ণতম দিনে”। পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক অরিত্র সেন।

ছবির পোস্টারে রোমান্টিক লুকে দেখা গিয়েছে অভিনেতা বিক্রম চ্যাটার্জী ও অভিনেত্রী সোলাঙ্কি রায় কে। এই ছবিতে বিক্রমের চরিত্রের নাম ঋতবান। ২৮ বছর বয়সের একজন ফটোগ্রাফার সে। পি এইচ ডি স্কলারও। অন্যদিকে এই ছবিতে সোলাঙ্কির চরিত্রের নাম অনিন্দিতা। ২৮ বছরের একজন ঝলমলে রেডিও জকি সে। আত্মবিশ্বাসী অনিন্দিতা চেয়েছিল বিদেশে পড়তে যেতে, সম্ভব হয়নি তা! কলকাতার প্রতি অদম্য ভালোবাসা কোথাও আটকে রাখে তাকে। পুরনো প্রেম, বন্ধুত্ব গুলো বরাবর তার কাছে খুব দামি।

এই ছবিতে আরো প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুজয় প্রসাদ চ্যাটার্জী, দেবপ্রিয় মুখার্জী, অনামিকা চক্রবর্তী, রাহুল দেব বোস, অনিন্দ্য চ্যাটার্জী। ছবিতে গান গেয়েছেন তিমির বিশ্বাস, লগ্নজিতা চক্রবর্তী, অর্নব দাস। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সঙ্গীত পরিচালক নবারুন বোস ও সিনেমাটোগ্রাফি করেছেন বাসুদেব চক্রবর্তী।

চলতি মাসে ৩০ তারিখে বড়ো পর্দায় মুক্তি পাবে এই ছবি।