Date : 2024-07-16

৭৬তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে KRK প্রোডাকশন “আমার ভারতবর্ষ” ফ্যাশন শোর মাধ্যমে দেশাত্মবোধক দৃষ্টান্ত স্থাপন করলো

সামনেই ১৫ই আগস্ট; ভারতবর্ষের বুকে সমগ্র ভারতবাসীর কাছে একটা গর্বের দিন। এই গর্ব করা দিনটাকে আরো গর্বিত করে তুললো KRK প্রোডাকশন।
এই KRK প্রোডাকশন ২৫ বছর বর্ষপূতি উপলক্ষ্যে ৭৬তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে “আমার ভারতবর্ষ” নামক একটি দেশাত্মবোধক ফ্যাশন শোর আয়োজন করেছিল ; এই ফ্যাশন শোতে মঞ্চকে আলোকিত করে উপস্থিত ছিলেন বরানগর অঞ্চলের পৌরপ্রতিনিধি রামকৃষ্ণ পাল, টেলি অভিনেত্রী তথা মানবাধিকার কমিশনের রাজ্যের সাধারণ সম্পাদিকা পায়েল সরকার, প্রগতি বাংলার কর্নধার ডক্টর অরিজিৎ কুমার নিয়োগী, আন্তজার্তিক শো ডাইরেক্টর রিতা মাইতি এবং আরো অনেক বিশিষ্ট মানুষজন।
প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভারম্ভ হয়।

এই পুরো প্রোগ্রামের কোরিওগ্রাফি করেছেন রিতা মাইতি; তার তত্ত্বাবধানে এই প্রোগ্রামের মাধুয্য সবার মন ছুঁয়েছে। এই প্রোগ্রামের সব থেকে আকর্ষণীয় বিষয়বস্তু ছিল সমাজের পিছিয়ে পড়া দুঃস্থ বাচ্চারা র‍্যাম্পে র মাধ্যমে নিজেদের প্রতিভাকে তুলে ধরেছিল; ওরাই যে আগামী দিনের ভবিষ্যৎ সেটি এই প্রোগ্রামের মাধ্যমে তুলে ধরা হয়েছিল। অন্তিম পর্যায়ে আন্তজার্তিক ডাইরেক্টর রিতা মাইতির পরিচালনায় শো স্টপার হিসেবে ডক্টর অরিজিৎ কুমার নিয়োগী, রিতা মাইতি, পায়েল সরকার তাদের র‍্যাম্পে র মাধ্যমে এই অনুষ্ঠানের জনপ্রিয়তা ফুটিয়ে তুলেছেন।