Date : 2024-02-24

সাত সকালে যুবককে কুপিয়ে খুন: গ্রেফতার ১, পলাতক ৩

সঞ্জনা লাহিড়ী, সাংবাদিক- খাস কলকাতার বুকে যুবককে কুপিয়ে খুন। পুরনো শত্রুতার জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ঘটনাস্থল থেকে গ্রেফতার ১ অভিযুক্ত। পলাতক বাকি ৩। অভিযুক্তদের খোঁজে চিৎপুর থানার পুলিশ।
সাত সকালে খাস কলকাতার বুকে যুবককে কুপিয়ে খুন। প্রকাশ্য দিবালোকে শেখ দুলারা নামে এক যুবককে খুন করে চিৎপুরের ৪ যুবক। বছর ২৯ এর মৃত ওই যুবক কর্মসূত্রে মুম্বাইতে থাকেন। ছুটিতে কাশীপুরের বাড়িতে এসেছিলেন তিনি। শুক্রবার সকালে তাঁকে ডাকে অভিযুক্ত ৪ যুবক। চিৎপুর রেল ব্রিজের নীচে পুলিশ কিয়স্কের ঢিল ছোড়া দূরত্বে ঘটনাটি ঘটে বলে জানা গেছে। মৃত ওই যুবককে ডেকে মদ্যপান করে সবাই।

এরপরই পুরনো ঝামেলা নিয়ে বচসা শুরু হয়। সূত্রের খবর, ৬ মাস আগে মৃত যুবকের ভাইয়ের আঙুল কেটে নেয় অভিযুক্তরা। সেই নিয়েই শুরু হয় বচসা। এরপরই শেখ দুলারার গলায় ছুরি চালায় অভিযুক্তরা। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে ওই যুবক। স্থানীয়রা চিৎপুর থানায় খবর দিলে পুলিশ তাঁকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। আজই মৃতের ময়না তদন্ত করা হবে। ঘটনাস্থলে যায় হোমিসাইড ও সায়েন্টিফিক উইং শাখার আধিকারিকরা। ইতিমধ্যেই নমুনা সংগ্রহ করেছে গোয়েন্দারা। ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয় শিবু নামে এক অভিযুক্তকে। বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ। এলাকায় সমাজ বিরোধী হিসেবেই পরিচিত অভিযুক্তরা।