Date : 2024-02-20

Parambrata Marries Piya Chakraborty : টলিপাড়ায় বিয়ের মরশুম। চুপিসারে বিয়ে সারলেন পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী।

সাংবাদিক– রাকেশ নস্কর : টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায় এবার বৈবাহিক জীবনে পা রাখলেন। সঙ্গী হলেন পিয়া চক্রবর্তী। সোমবার যোধপুর পার্কের বাড়িতে একান্তভাবে শুধুমাত্র পরিবার পরিজনদের নিয়ে বিয়ে সারলেন তিনি। না গ্র্যান্ড ফ্যাট ওয়েডিং ডেসটিনেশন, না তারকার উপস্থিতি। ছিম ছিম কায়দায় বিবাহ সম্পন্ন হল পরমব্রত চট্টোপাধ্যায়ের। পরমব্রত পরনে ছিল জওহর কোর্ট, মেটে রঙের পাঞ্জাবি, সাদা চোস্তা। লাল ব্লাউজ আর লালপাড় সাদা শাড়ি পরেছিলেন পিয়া।
প্রেম পরিণয় পর্ব সম্পন্নের আগে দীর্ঘদিন বন্ধুত্বের সম্পর্ক। পিয়া তখন অনুপম রায়ের স্ত্রী। অনুপমের সঙ্গে বিয়ের সম্পর্ক ভাঙার আগে থেকেই পরমের সঙ্গে পিয়া বন্ধুত্ব নাকি জমে উঠেছিল। এমনই গুঞ্জন ছিল টলিপাড়ায়।বেশ কয়েকবার পরমব্রতর শ্যুটিংয়ের লোকেশনে পৌছে গিয়েছিলেন পিয়া। একসঙ্গে ছবি দিলেও। খুবই গোনা গুনতি ছবি ছিল তাঁদের।

অন্যদিকের পরমব্রত প্রেমের অনেক কিসসা। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম থেকে শুরু ইকার সঙ্গে সহবাস। পরমব্রতের প্রেমের কিসসা বার বার আলোচনায় ছিল টিনসেল টাউনে। তবে শেষমেষ টলিউডের এলিজেবল ব্যাচেলর বিয়ের বাধনে ধরা দিলেন পিয়া চক্রবর্তীর কাছে এসে। পরমব্রত পিয়ার বিবাহে ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর পিয়ার সঙ্গে ছবি পোস্ট করে স্বয়ং পরমব্রত।