Date : 2024-02-25

Ranbir Kapoor’s Animal Box Office : শাহরুখকে টেক্কা দিলেন রণবীর কাপুর। প্রথম দিনের ব্যবসার নিরিখে “পাঠান” ছবির রেকর্ড ভাঙল “অ্যানিমাল”

Animal Movie

সাংবাদিক – রাকেশ নস্কর : বক্স অফিসে অ্যানিমাল ঝড়। রণবীর কাপুর অভিনীত এই ছবি মুক্তি পাওয়ার সাথে সাথেই ধুন্ধুমার ব্যবসা করেছে। প্রথম দিনেই রকর্ড গড়ে দিল এই ছবি। ৬১ কোটির ব্যবসা করেছে এই ছবি। যার শাহরুখ অভিনীত পাঠান ছবির পরিসংখ্যানকে ছাড়িয়ে গিয়েছে।
রণবীরের কেরিয়ারের ক্ষেত্রে সেরা পরিসংখ্যান দেখায় এই ছবি। এখনও পর্যন্ত এমন কোনও ছবি রণবীরের ছিল না যা প্রথম দিনের নিরিখে এত ভালো ফলাফল করেছে। অন্যদিকে শাহরুখের জওয়ান ও পাঠান ছবিগুলি বক্স অফিস কাপিয়ে সেরার তালিকার শীর্ষে ছিল। সেই তালিকায় পাঠান ছবিকে ছাপিয়ে, দ্বীতিয় স্থানে জায়গা করে নিল রণবীর কাপুর অভিনীত অ্যানিমাল ।
প্রথম দিনের সেরা পাঁচটি ছবির বক্স অফিসের তালিকার প্রথমেই শাহরুখ খান অভিনীত ছবি জওয়ান জায়গা করে নিয়ে ৭৫ কোটির ব্যবসা করে। দ্বীতিয় স্থানে রয়েছে রণবীর কাপুরের অ্যানিমাল ৬১ কোটি আয় করে। ৫৭ কোটির ব্যবসা করে তৃতীয় স্থানে পাঠান।৫৪ কোটির ব্যবসা করে চতুর্থ স্থানে যশ অভিনীত কেজিএস -২। ৫৩ কোটির ব্যবসা করে পঞ্চম স্থান হৃত্বিক রোশন,টাইগার শ্রফ অভিনীত ওয়ার।

Animal Movie

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে রণবীর সহ অনিল কাপুর, সুরেশ ওবেরয়, প্রেম চোপড়া, ববি দেওল রশ্মিকা মন্দানা অভিনয় করেছেন। ১০০ কোটির বাজেটে ২০১ মিনিটের এই ছবি আগামী দিনে বক্স অফিসে কতটা কামাল দেখাতে পারে অ্যানিমাল সেটাই দেখার।