Date : 2024-02-24

Tanishq gold exchange policy বিয়ের মরশুমে “গোল্ড এক্সচেঞ্জ পলিসি” – নিয়ে এলো তানিশক

শাহিনা ইয়াসমিন, সাংবাদিক:-জীবনে চলার পথে বিবাহ অনন্ত অধ্যায়। বিবাহর মতো মধুর সম্পর্কে প্রেম, বিশ্বাস, প্রতিশ্রুতি যেমন একত্রিত হয়, তেমনি গহনাও বিবাহের এক অঙ্গ। গহনা ছাড়া বিবাহ অসম্পূর্ণ।শীতের মরশুম বিবাহের জন্যে উপযোগী বলা হয়ে থাকে। আর এই আসন্ন বিবাহের মরশুমে মনকাড়া “গোল্ড এক্সচেঞ্জ পলিসি” বাজারে নিয়ে এলো তানিশক। কলকাতার ক্যামাক স্ট্রিটের এক তানিশকের শোরুম থেকে গোল্ড এক্সচেঞ্জ অফারের সূচনা হলো বুধবার। টাটার তানিশক ভারতের সবচেয়ে বড়ো জুয়েলারি রিটেল ব্র্যান্ড। যার গুণমান এবং অতুলনীয় ডিজাইনের প্রতিশ্রুতির জন্যে পরিচিত ও জনপ্রিয় লাভ করেছে। সারা ভারতবর্ষে তানিশকের ছোটো বড়ো শোরুম আছে। অন্যান্য রাজ্যে ইতিমধ্যেই এই অফার শুরু হয়ে গেছে। কনেকে বিভিন্ন ধরনের গহনার আনন্দ দেওয়ার জন্যে প্রস্তুত তানিশক। ২২ ক্যারেট বা তার বেশি মূল্যের ভারতের জুয়েলার্সের কাছ থেকে কেনা সোনার ওপর ১০০ শতকরা মূল্য পেতে পারেন। মেকিং চার্জ ডিজাইনের ওপর নির্ভর করছে।

প্রতি ঘন্টায় ১০০ জনেরও বেশি গ্রাহক তানিশকের এই অফারকে আপন করে নেবে বলে আশাবাদী তানিশকের রিজিওনাল বিজনেস হেড সম্প্রভ কর সিং (somprabh kr.Singh,regional business head – east)। তিনি বলেন, যারা সোনা পড়তে ও পড়াতে ভালোবাসেন সেই সব গ্রাহকদের কাছে “গোল্ড এক্সচেঞ্জ পলিসি” একদম জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যে। বিয়ের মরশুম শুধু নয় ছোটো খাটো অনুষ্ঠানেও গহনা পড়া হয়। ভারতের যেসব জায়গায় তানিশকের শোরুম আছে সেখানে ভিড় চোখে পড়ার মতো বললেন, রিজিওনাল বিজনেস হেড সম্প্রভ কর সিং (somprabh kr.Singh,regional business head – east)। তবে কলকাতার গ্রাহকদের এই সুবিধা দিতেই “গোল্ড এক্সচেঞ্জ পলিসি” উদ্বোধন করা হলো।

তানিশকের এই গোল্ড এক্সচেঞ্জ পলিসি যা পুরনো সোনাকে সূক্ষ্ম নতুন ডিজাইনে রূপান্তরিত করার একটি গেটওয়ে অফার। অর্থাৎ মা- ঠাকুরমা পুরনো সোনার ডিজাইন পছন্দ হচ্ছে না, তাহলে তানিশকের এক্সচেঞ্জ অফার গিয়ে নতুন সোনা নাও। তবে এই এক্সচেঞ্জ অফার টা শুধু সোনার গহনার ক্ষেত্রে। ডায়মন্ড, প্ল্যাটিনাম ক্ষেত্রে নয়।
কুন্দন, গোল্ড, ক্রিস্টাল পাথরের টার্সেল হার সঙ্গে সোনার লকেট পড়ে মডেল থেকে অভিনেত্রীরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। তাই আপনার কাছে পুরনো গহনা এক্সচেঞ্জ করার ইচ্ছা থাকে তাহলে দেরি না করে এখনি চলে যান তানিশকের শোরুমে।