Date : 2024-02-24

প্রকাশ্যে এল “ফ্ল্যাশব্যাক” ছবির টিজার পোস্টার। আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হল কৌশিক গাঙ্গুলী, সৌরভ দাস, শবনম বুবলীর নতুন ছবি|

সাংবাদিক : রাকেশ নস্কর : এবারে একসাথে বড়পর্দায় আসছে অভিনেতা কৌশিক গাঙ্গুলী, সৌরভ দাস ও অভিনেত্রী শবনম বুবলী। আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হল সেই ছবির নাম। প্রকাশ্যে এল সেই ছবির টিজার পোস্টার। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন জনপ্রিয় পরিচালক রাশেদ রাহা। ছবির নাম “ফ্ল্যাশব্যাক”। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। ছবির কাহিনী লিখেছেন রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির সমস্ত কলাকূশলীরা।

ছবিতে কেন্দ্র চরিত্রে অভিনয় করছেন এই তাবর তিন অভিনেতা, যাদের জীবনের গল্প বলবে এই ছবি “ফ্ল্যাশব্যাক”। ছবিতে অঞ্জন চরিত্রে দেখা যাবে অভিনেতা কৌশিক গাঙ্গুলীকে। মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব অঞ্জন। বহুদিন হলো সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনও অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। অন্যদিকে ছবিতে ডিকে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ দাস। এক ভবঘুরে চরিত্রে দেখা যায় তাকে। অন্যদিকে ছবির আরো এক প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শবনম বুবলী৷ পেশায় একজন ফিল্ম মেকার। তিনজন ভিন্ন চরিত্রের হলেও জীবনের অঙ্কপথে দেখা হয় অঞ্জন, শবনম ও ডিকের। পাহাড়ের প্রেক্ষাপটে তাদের দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে। জীবনের খেলায় কোনদিকে যাবে ছবির মোড়!!! ছবি ” ফ্ল্যাসব্যাকে” ধরা যাবে সবটাই।

কলকাতা শহরে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে এই সিনেমার। ছবির অনেকটাই অংশ শ্যুটিং হবে নর্থ বেঙ্গলে পাহাড়ে। অনুষ্ঠানে পরিচালক রাশেদ রাহা জানান “এই ছবিতে অঞ্জনের চরিত্রে অভিনেতা কৌশিক গাঙ্গুলী অনবদ্য। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও শবনম বুবলী অসাধারণ।”

অভিনেত্রী শবনম বুবলী জানান “ভারতের ছবিতে অভিনয় করতে পারাটা আমার খুব ভালো লাগার বিষয়। অসাধারন একটি টিম, অসাধারণ সমস্ত অভিনেতা। কৌশিক স্যার ও সৌরভের সাথে অভিনয় করার অভিজ্ঞতা দারুন। আমাদের পরিচালক রাশেদ রাহা একজন দক্ষ পরিচালক, খুব ভালো অভিজ্ঞতা এই ছবিতে অভিনয় করার। আর চরিত্রটা দারুন, আশা করছি সবার ভালোবাসা পাবো”।

অভিনেতা সৌরভ দাস জানান “এই ছবিতে আমার চরিত্রের মধ্যে আলাদা একটি মজা আছে। কৌশিক দা, বুবলীর সাথে অভিনয় করা দারুন অভিজ্ঞতা। এর আগে বুবলীর সাথে কাজ হয়নি আমার। দর্শকদের ভালো লাগবে ছবিটি”। চলতি বছরে বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি “ফ্ল্যাসব্যাক”।